এখন পড়ছেন
হোম > রাজ্য > একুশে জুলাই এর প্রস্তুতি সভা থেকেই বিরোধীদের ঘর ভাঙলো তৃণমূল

একুশে জুলাই এর প্রস্তুতি সভা থেকেই বিরোধীদের ঘর ভাঙলো তৃণমূল

পঞ্চায়েত নির্বাচনে সেভাবে পুরুলিয়ায় আশানুরূপ ফল করতে পারেনি তৃণমূল কংগ্রেস বিরোধীরা যেভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে তাতে চিন্তিত জেলা নেতৃত্ব।আর তাই পুরুলিয়াকে পাখির চোখ করে এগোতে চাইছে তৃণমূল। আজ পুরুলিয়া জেলার তৃণমূল কংগ্রেসের ডাকে শহরের ইনডোর স্টেডিয়ামে 21 শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা চলো এর প্রস্তুতি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হলো।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ সভায় উপস্থিত ছিলেন জেলা সভাপতি তথা মন্ত্রী শান্তিরাম মাহাতো মন্ত্রী সন্ধ্যারানি টুডু সংসারী জেলা যুব সভাপতি সুশান্ত মাহাতো সহ অনেক নেতা-নেত্রী। ধর্মতলা যাওয়ার ডাক দিয়ে মমতা ব্যানার্জি পাশে থাকার আবাহন জানিয়েই এদিনের সভা করা হয় বলে জানা গেছে। পুরুলিয়ায় যে পঞ্চায়েত নির্বাচনে ভালো ফল করতে পারেনি তা মেনে নিয়েছেন তৃণমূল নেতৃত্ব আর তাই আজ জেলার নেতাকর্মীদের যে সমস্ত ত্রুটির কারণে ভালো ফল হয়নি তা খুঁজে তা দূর করার নির্দেশ দেন জেলা সভাধিপতি শান্তিরাম মাহাতো।

এই সভা থেকে উন্নয়নের বাধা ধারা বজায় রাখা এবং জেলা রাজ্যের মানুষকে পরিষেবা প্রদান করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন.শুধু তাই নয় একুশে জুলাই এর ইতিহাস সম্পর্কে এদিন নেতাকর্মীদের জানানো হয় বামেদের শোষণ-নির্যাতন অবিচারের বিরুদ্ধে বাংলার মানুষকে উদ্ধার করার জন্য মমতা ব্যানার্জি কিভাবে এই আন্দোলন করেছিলেন সেই লড়াই এর কথাও এদিন তুলে ধারা হয় মঞ্চ থেকে। এদিল সভা শেষে সিপিএম থেকে সৌমেন ঘোষ এবং বিজেপি থেকে রুপ কুমার সরকার নামে দু’জন সক্রিয় সদস্য যোগদান করেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!