এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > এবার দল ছেড়ে বিজেপিতে চললেন কংগ্রেস সভাপতি

এবার দল ছেড়ে বিজেপিতে চললেন কংগ্রেস সভাপতি

Priyo Bandhu Media


কংগ্রেসকে শুন্য করবেন এমনটা জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তবে সমস্ত কংগ্রেস বিধায়ককে নেতা নেত্রীকে তৃণমূলে নিয়ে কংগ্রেস দলকে রাজ্য থেকে বিতাড়িত করবেন বলেই দাবি করেছেন পরিবহন মন্ত্রী। আর তাই নিয়ে কে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন তা নিয়েও জল্পনা ছড়িয়েছে। কিন্তু এবার ফের ঘর ভাঙছে কংগ্রেসের তবে এবার নৈপথ্যে তৃণমূল নোই আছে বিজেপি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জল্পনা উঠেছে জেলা কংগ্রেসের সভাপতি নীলাঞ্জন রায় সহ এক ঝাঁক নেতা-কর্মী বিজেপি -তে যোগ দিতে চলেছেন। যদিও এই নিয়ে মুখে কিছু বলেনি কেউই তবে কানাঘুষোষণা যাচ্ছে যে নীলাঞ্জনবাবু নাকি তৃণমূলে যাচ্ছেন না কারণ তৃণমূলের থেকে বিজেপিতে তাঁর বেশি আস্থা। অন্যদিকে জল্পনা ও উঠেছে যে নীলাঞ্জনবাবুকে পেয়ে খুশি বিজেপি। একজন দক্ষ সাংগাঠনিককে পেতে চলেছেন দলে। জল্পনা ও উঠেছে যে বিজেপিতে গিয়েভালোবার পদ পেতে চলেছেন নীলাঞ্জনবাবু।যদিও অনেকেই নাক সিঁটকেছেন তাতে কেননা তাঁদের দাবি মুকুল রায় তৃণমূলের এককালের দুই নম্বর এতদিন হয়ে গেলো তিনি এখনো কোনো পদ পেলেন না তাই নীলাঞ্জনবাবুকেও এত তাড়াতাড়ি কোনো বড় পদ দেওয়া হবে না যতই তিনি বড় নেতা হন না কেন? যদিও এই নিয়ে মুখ না খুলে জল্পনা বাড়িয়েছেন নীলাঞ্জনবাবু।
.

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!