এখন পড়ছেন
হোম > জাতীয় > হার মানাতে চান ‘নায়কের’ অনিল কাপুরকেও, এক মিনিটেই মুখ্যমন্ত্রী হতে চান হেভিওয়েট নেত্রী

হার মানাতে চান ‘নায়কের’ অনিল কাপুরকেও, এক মিনিটেই মুখ্যমন্ত্রী হতে চান হেভিওয়েট নেত্রী

তিনি সকলের স্বপ্ন-সুন্দরী। চলচিত্র জগতে তাঁর জুড়ি মেলা ভার। শুধু অভিনয়ই নয়, অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও তাঁর অবাধ যাতায়াত। ২০০৩ সালে আটলবিহারী বাজপেয়ীর আমলে সাংসদ হিসাবে নির্বাচিত হয়ে ধীরে ধীরে রাজনীতিবিদ হয়ে উঠেছিলেন তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন। তিনি ড্রিম গার্ল হেমা মালিনী।
হেমা এখন অভিনেত্রীর পাশাপাশি বিজেপির দাপুটে নেত্রীও। প্রসঙ্গত উল্লেখ্য, টেলি জগৎ থেকে যে বা যারাই রাজনীতির আঙিনায় এসেছেন তাঁদের অনেককেই সেভাবে রাজনৈতিক কাজে লিপ্ত হতে দেখা যায়নি। এক্ষেত্রে হেমা মালিনী ব্যতিক্রম।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিনি যেমন অভিনয় করেছেন চুটিয়ে তেমনই রাজনীতিতেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন। তবে দীর্ঘদিনের রাজনীতিবিদ হেমা মালিনী কি এবার মুখ্যমন্ত্রী হতে চলেছেন? সম্প্রতি রাজস্থানের এক অনুষ্ঠানে অংশ নিয়ে এমন জল্পনাই বাড়ালেন সকলের প্রিয় এই অভিনেত্রী। এদিন তিনি বলেন, “চাইলেন ১ মিনিটেই মুখ্যমন্ত্রী হতে পারতাম। কিন্তু আমি তা চাই না।” কিন্তু হঠাৎ এক পা এগিয়ে এসেও দু’পা কেন পিছিয়ে গেলেন বিজেপি নেত্রী তথা এই সুপারস্টার অভিনেত্রী?

পিটিআই সূত্রের খবর, মুখ্যমন্ত্রী হওয়া তাঁর কাছে কোনো ব্যাপার নয়। কিন্তু দীর্ঘ সময় রাজনীতিতে কাটানোর পর হেমার মনে হয়েছে, অভিনেত্রী হিসাবেই তাঁকে মানুষ বেশি সম্মান করেন। তাই আপাতত রাজনীতিতে উত্থানের আশা থাকলেও মুখ্যমন্ত্রী নন, অভিনেত্রী হিসাবেই মানুষের পাশে থাকতে চান হেমা মালিনী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!