এখন পড়ছেন
হোম > রাজ্য > জল্পনা বাড়িয়ে তৃণমূলের ভবিতব্য বাতলে দিলেন হেভিওয়েট নেতা

জল্পনা বাড়িয়ে তৃণমূলের ভবিতব্য বাতলে দিলেন হেভিওয়েট নেতা

রাজ্য জুড়ে শাসকের চোখরাঙানির অভিযোগে যখন সরব বিরোধী দলগুলো ঠিক তখনই হুগলী জেলার কোদালিয়া 2 নং অঞ্চলের বিজেপির এক মহিলা কর্মী উর্মিলা দেবীর বাড়িতে সশস্ত্র দুস্কৃতি হামলার পরিপ্রেক্ষিতে ফের মাঠে নামল গেরুয়া শিবির। জানা যায়, শনিবার রাতে বিজেপির এই মহিলা কর্মীর বাড়িতে হামলা চালায় কিছু দুস্কৃতি। আর এই সমস্ত ঘটনায় স্থানীয় তৃনমূল নেতা প্রবীর দত্তের দিকেই অভিযোগে আঙুল তুলে চুঁচুড়া থানায় একটি অভিযোগও দায়ের করেছেন সেই বিজেপি কর্মী। যদিও বা এখনও পর্যন্ত কোনো অভিযুক্তদেরকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এদিকে পুলিশের ওপর ভরসা না করে এই ঘটনায় তৃনমূলের বিরুদ্ধে রাজনৈতিক ফায়দা তুলতে হুগলী জেলা বিজেপি সম্পাদক সুরেশ সাউয়ের নেতৃত্বে চুঁচুড়ায় অভিযুক্তদের গ্রেপ্তারের প্রতিবাদে একটি বিশাল মিছিল বের করে বিজেপি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মিছিল শেষে রাজ্যের শাসকদল তৃনমূলকে তুলোধনা করে সুরেশ সাউ বলেন, ” রাজ্যে বামেদের মতই তৃনমূল সন্ত্রাস শুরু করেছে। তাই বামেদের মত তৃনমূলকেও ছুড়ে ফেলবে বাংলার মানুষ।”  রাজ্যে পঞ্চায়েতে যেসব জায়গায় ভোট হয়েছে সেজায়গায় বিজেপিই জিতেছে বলে দাবি করেন জেলা বিজেপির এই নেতা। অন্যদিকে রাজ্যের তৃনমূল সরকার উন্নয়নের নামে যেভাবে ভাওতা দিচ্ছে সে ব্যাপারে এদিনের সভা থেকে শাসকদলকে কটাক্ষ করে বিজেপি নেতা রাজীব নাগ বলেন, “রাজ্যে উন্নয়নের জোয়ার বইছে বলে তৃনমূল দাবি করলেও সেই জোয়ারের ওপর তৃনমূল নেতাদেরই ভরসা নেই। কারন এই সরকার কেন্দ্রের প্রকল্প নিজেদের নামে চালাচ্ছে।” রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ মনে করছেন, অতীতে বাম সরকারের বিরূদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে যেভাবে প্রতিবাদ করে ক্ষমতায় এসেছিল তৃনমূল কংগ্রেস, এবার সেই তৃনমূলকে অতীতের কথা মনে করিয়ে নিজেদের প্রতিবাদ আন্দোলন আরও বেশি পরিমানে সংগঠিত করে লোকসভা ভোটের আগে নিজেদের রাজনৈতিক জমির পরিমান বৃদ্ধি করতে মরিয়া রাজ্যের গেরুয়া শিবিরের নেতারা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!