এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > শাসকদল বড়সড় পদ দিলেও দল ছাড়তে নারাজ রাজ্য-রাজনীতির হেভিওয়েট নেতা

শাসকদল বড়সড় পদ দিলেও দল ছাড়তে নারাজ রাজ্য-রাজনীতির হেভিওয়েট নেতা

গত বুধবার ফরওয়ার্ড ব্লকের পক্ষ থেকে থানা ও মহকুমাশাসকের দফতরে রাজ্যের আইনশৃঙ্খলা, অসমে নাগরিক পঞ্জি চালু-সহ স্থানীয় বেশ কিছু বিষয় নিয়ে একটি স্মারকলিপি প্রদান কর্মসূচী ছিল। তবে এ দিনের কর্মসূচিতে আদৌ ভিড় হবে কি না তা নিয়ে চিন্তাও ছিল দলের নেতা কর্মীদের মধ্যে। কিন্তু হঠাৎ এই চিন্তার হেতু কি?

সূত্রের খবর, অনেক দিন ধরেই জল্পনা চলছিল যে বাম আমলের খাদ্যমন্ত্রী তথা কোচবিহার জেলার ফরওয়ার্ড ব্লক সম্পাদক পরেশচন্দ্র অধিকারী ফরওয়ার্ড ব্লক ছেড়ে নাকি তৃণমূলে যোগ দিচ্ছেন। তবে এ দিন  শেষপর্যন্ত সেই সব জল্পনা উড়িয়ে ভিড়ে ঠাসা কর্মসূচিতে দাড়িয়ে ফরওয়ার্ড ব্লকের অক্ষয় ঠাকুর বলেন, ‘‘নেতাজির আদর্শে দীক্ষিত পরেশবাবু ফরওয়ার্ড ব্লক ছাড়ছেন এটা হতে পারে না। দীর্ঘদিন ধরে লড়াই সংগ্রাম করে তৈরি করা এই দল ছাড়ছেন না পরেশবাবু।’’

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

অন্যদিকে তাঁর এই দলবদলের সমস্ত জল্পনা পরেশচন্দ্র অধিকারী বলেন, ” তিনি কী সিদ্ধান্ত নিচ্ছেন এটা নিয়ে সকলের মধ্যেই কৌতুহল তৈরি হয়েছে। অনেকে ভেবেছিলেন কোন দলের পতাকা নিয়ে আজকের কর্মসূচি হবে। কিন্তু এ দিনের কর্মসূচির পর আর সেসব প্রমাণ করার প্রয়োজন নেই। জানা যায়,  বিধায়ক থাকার সময় এলাকার উন্নয়ন-সহ অন্য বিষয় নিয়ে নানা কর্মসূচি তিনি নিয়েছিলেন। কিন্তু বর্তমানে হাসপাতালে দুরাবস্থা, রাস্তাঘাটের অবনতি, চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের কাজকর্ম ঠিকমতো না হওয়ায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে অভিযোগ জানান তিনি।

বিনিময়ে পাল্টা মুখ্যমন্ত্রী বলেন, ‘আপনাদের মতো লোক আমাদের প্রয়োজন।’ এখানেই পরেশ অধিকারীর দাবি, মুখ্যমন্ত্রী এইব্যাপারে তাঁকে দায়িত্ব নেওয়ার কথাও জানান। আর এরপরই পরেশবাবু জানতে পারেন যে তাঁকে চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান করেছে রাজ্য সরকার। তবে তিনি এই পদ আদৌ গ্রহণ করবেন কি না তা নিয়ে এ মাসের ১৫ তারিখ ফরওয়ার্ড ব্লকের জেলা কমিটির মিটিংয়ে আলোচনাও হবে বলে খবর। এমনকী এটি পরবর্তীতে তা রাজ্য কমিটিতে যাবে বলে জানান দলের রাজ্য সম্পাদকমন্ডলের সদস্য তথা জেলা  সভাপতি অক্ষয় ঠাকুর। সব মিলিয়ে দলবদলের জল্পনায় আপাতত দাড়ি টানলেন বিগত বাম সরকারের খাদ্যমন্ত্রী তথা কোচবিহার জেলার ফরওয়ার্ড ব্লক সম্পাদক পরেশচন্দ্র অধিকারী।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!