এখন পড়ছেন
হোম > জাতীয় > BREAKING NEWS – গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর

BREAKING NEWS – গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সূত্রের খবর আজ সকাল থেকেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। বেলা দেড়টার দিকে তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা গেছে।

বর্তমানে তিনি ব্রিচ ক্যান্ডি হাসপাতালের অন্যতম সিনিয়র মেডিক্যাল অ্যাডভাইসর ডক্টর ফারুখ ই উদওয়াদিয়ার চিকিত্‍সাধীন রয়েছেন। চিকিৎসকদল তাঁর দ্রুত আরোগ্যের জন্য সবরকমের ব্যবস্থা করছেন বলে জানা গেছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, গত ২৮ শে সেপ্টেম্বর সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ৯০ বছরের জন্মদিন পালন করেন। নবতীপর হলেও তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্টই অ্যাক্টিভ ছিলেন। কিন্তু হঠাৎ করে শ্বাসকষ্ট জনিত সমস্যায় তাঁকে হাসপাতালে ভর্তি হতে হওয়ায় দুশ্চিন্তার ছাপ সর্বস্তরে।

ব্রিচ ক্যান্ডি হাসপাতালের তরফে এখনও কোনো সরকারি বিবৃতি জানানো না হলেও, সূত্রের খবর আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তবে, কোনোরকম ঝুঁকি না নিয়ে চিকিৎসকরা প্রয়োজনীয় সবরকমের পরীক্ষা-নিরীক্ষার সিদ্ধান্ত নিয়েছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!