এখন পড়ছেন
হোম > জাতীয় > স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ঐশ্বর্যর,জেনে নিন

স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ঐশ্বর্যর,জেনে নিন

স্বামী প্রবাল মাদকে আসক্ত থাকেন। গাজা খেয়ে কখনও ঘাঘড়া-চোলি পড়ে রাধা সেজে, আবার কখনও বা ভগবানের দেশে বাঘছাল পড়ে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। আর স্বামীর দ্বারা এহেন মানসিক উত্তরণ তিনি আর সহ্য করতে পারছেন না বলে এবার বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের বড় ছেলে তথা প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী তেজপ্রতাপ যাদবের বিরুদ্ধে অভিযোগ তুললেন তাঁর স্ত্রী ঐশ্বর্য।

জানা গেছে, গত 2018 সালের মে মাসে এই তেজপ্রতাপ এবং ঐশ্বর্য বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর বিয়ের পাঁচ মাস পরেই লালুপ্রসাদ যাদবের পুত্র তেজপ্রতাপ যাদব আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন। আর এই মামলার পরিপ্রেক্ষিতেই আদালতে গিয়ে স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন ঐশ্বর্য।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

সূত্রের খবর, এদিন আদালতে ঐস্বর্য দাবি করেন, “বিয়ের পরই বরের আসল রূপ সামনে আসে। এক ছাদের নিচে সংসার শুরু করার পরেই আমি জানতে পারি আমার বিখ্যাত স্বামী আসলে নেশাগ্রস্ত। গাঁজা খেতে মানা করলে ভগবানের প্রসাদের অজুহাত দিয়ে তিনি নিয়মিত তা সেবন করেন। আর নেশার ঘোরে নিজেকে দেবতার অবতার বলে দাবি করে কখনও শিব, আবার কখনও কৃষ্ণ সাজেন।”

পাশাপাশি শশুর শাশুড়ি বাড়িতে থাকা সত্ত্বেও তার প্রতি তার স্বামী এহেন নির্যাতন করে বলেও আদালতে জানিয়েছেন লালুপ্রসাদ যাদবের পুত্রবধূ। সব মিলিয়ে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তেজপ্রতাপ যাদবের বিরুদ্ধে আদালতে বিস্ফোরক অভিযোগ তার স্ত্রী ঐশ্বর্যের।

Top
error: Content is protected !!