এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আজকের বিজেপির লালবাজার অভিযানের লেটেস্ট আপডেট

আজকের বিজেপির লালবাজার অভিযানের লেটেস্ট আপডেট

রাজ‍্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক অবনতির বিরুদ্ধে অভিযোগ জানিয়ে আজ রাজ‍্য বিজেপি লালবাজার অভিযানের কর্মসূচী নিয়েছে। মূলত সন্দেশখালির ন‍্যাজাট সহ গোটা রাজ‍্য জুড়ে যেভাবে বিজেপি কর্মী সমর্থকদের ওপর আক্রমণ নেমে আসছে তারই প্রতিবাদে এই পদক্ষেপ বলে জানা যাচ্ছে।

সুবোধ মল্লিক স্কোয়ার থেকে শুরু হবে এই মিছিল। ইতিমধ্যেই সেখানে জমায়েত হয়ে স্লোগান দিতে শুরু করেছেন বিজেপি কর্মী সমর্থকরা। আর ককিছুক্ষণের মধ‍্যেই এই অভিযান শুরু হয়ে যাবে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

উল্টোদিকে বিজেপির লালবাজার অভিযানকে প্রতিরোধ করতে চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে কলকাতা পুলিশ। প্রশাসন সূত্রে জানানো হচ্ছে পুলিশের প্রথম ব‍্যারিকেড থাকবে বি বি গাঙ্গুলি স্ট্রীটের ফিয়ার্স ক্রসিং এ। ব‍্যারিকেডের পিছনে মজুত থাকবে দুটি জলকামান। তারও পেছনে থাকবে একটি অত‍্যাধুনিক গার্ডওয়াল।  জানা গেছে বিজেপির নির্ধারিত রুট ছাড়াও বেন্টিঙ্ক স্ট্রীট, ক‍্যানিং স্ট্রীট, ব্র‍্যাবোর্ন রোড সহ আরো কিছু রাস্তায় নিরাপত্তার ব‍্যবস্থা রাখছে পুলিশ।

এই ত্রিস্তরীয় প্রতিরোধের পাশাপাশি পুলিশের তরফে ড্রোনের মাধ্যমে শুরু হলো নজরদারি।  যার সাহায‍্যে বিজেপির মিছিলের গতিবিধি বুঝে উপযুক্ত ব‍্যবস্থা নিতে সফল হবে বলে আশা করছে কলকাতা পুলিশ।

বর্তমানে রাজ‍্যের রাজনৈতিক পরিস্থিতিতে বিজেপির এই লালবাজার অভিযান কে কেন্দ্র করে নতুন ভাবে উত্তেজনা বৃদ্ধির আশংকা করা হচ্ছে।

আপনার মতামত জানান -
Top