এখন পড়ছেন
হোম > রাজ্য > বড়সড় ধাক্কা খেলো লক্ষণ শেঠ, কি হলো জেনে নিন

বড়সড় ধাক্কা খেলো লক্ষণ শেঠ, কি হলো জেনে নিন

বিজেপি ছেড়েছেন কয়েকদিন হলো। এরপর শোনা গিয়েছিলো যে তিনি নাকি তৃণমূলের হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারীর সাথেও যোগাযোগ করছেন তৃণমূলে যোগ দিতে। কিন্তু সেদিকেও কিছু হয়নি। আর এর মধ্যেই আজ হাইকোর্টের বিচারপতি অরিন্দম সিনহা এমসিআই, রাজ্য সরকার, কেন্দ্রীয় সরকার এবং হলদিয়া আই কেয়ার সিটিকে আগামি ১ নভেম্বরের মধ্যেই চিকিত্‍সক পড়ুয়াদের ভবিষ্যত্‍ নিয়ে তারা কী ভাবছেন তা নিয়ে হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। যা নিয়েই রাজনৈতিকমহলের ধারণা বড়সড় ধাক্কা খেলো লক্ষণ শেঠ।

অভিযোগ ছিল দুর্গাপুর আই কেয়ার সিটি মেডিকেল কলেজের পরিকাঠামোর অভাব রয়েছে, সব বিষয়ে শিক্ষকও নেই,অধিকাংশ দিন পঠন পাঠন হয় না এমন অভিযোগ তুলেছেন ছাত্র ছাত্রীরা। আর এই নিয়েই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন বেশ কয়েকজন পড়ুয়া। আজ সেই মামলাকারীদের পক্ষের আইনজীবী কল্লোল বসু এবং আইনজীবী সুমন বন্দ্যোপাধ্যায় আদালতে মামলাকারীদের পক্ষে জোর সওয়াল করেন। আর তার পরিপ্রেক্ষিতেই এদিন বিচারপতি অরিন্দম সিনহা এই নির্দেশ দেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!