এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > লাখ টাকা দিলেই মিলবে চাকরি, যোগাযোগ করুন পুরপ্রধানের সঙ্গে – পোস্টার ঘিরে তীব্র বিতর্ক

লাখ টাকা দিলেই মিলবে চাকরি, যোগাযোগ করুন পুরপ্রধানের সঙ্গে – পোস্টার ঘিরে তীব্র বিতর্ক

গত বুধবার স্বাধীনতা দিবসের দিন পশ্চিম মেদিনীপুরের ক্ষীরপাইয়ে একটি পোষ্টারে চরম চাঞ্চল্য ছড়াল এলাকায়। কিন্তু কি এমন লেখা আছে সেই পোষ্টারে? জানা যায়, স্বাধীনতা দিবসের দিন এলাকায় একটি পোষ্টারে স্থানীয় বাসিন্দারা দেখতে পিন যে সেখানে লেখা আছে,  “ক্যাজুয়াল কর্মী নিয়োগ চলছে।” যেখানে ডোনেশন হিসাবে লেখা আছে, এক ডাম্পার গুটি এবং এক লক্ষ টাকা।

কিন্তু এতপর্যন্ত সব মানা গেলেও এই চাকরি করতে যোগাযোগের জন্য সবার নীচে পুরসভার ফোন নম্বর এবং খোদ চেয়ারম্যানের মোবাইল নম্বর দেওয়ায় বিস্মিত হয়ে যান অনেকেই। পরে অবশ্য তা ছিড়ে ফেলে দেয় এলাকাবাসীরা। সূত্রের খবর. এই পোষ্টারদাতা হিসাবে সেখানে নাম রয়েছিল  “ক্ষীরপাই পৌর ইঞ্জিনিয়ার প্রশিক্ষন কেন্দ্র”র। কিন্তু বাস্তবে এরকম কোনো সংস্থাই নেই বলে এদিন দাবি করেছেন পৌরসভা। তবে চারজন অস্থায়ী কর্মীর জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হলেও এখনও কোনো কর্মী নিয়োগ হয়নি বলেও জানিয়ে দিয়েজে পুর কতৃপক্ষ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

পুরসভার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে এদিন সরব হয়েছেন এই পুরসভার তৃনমূল কাউন্সিলর সুজয় পাত্র। অন্যদিকে তা সম্পূর্নরুপে অস্বীকার করেছেন তৃনমূলেরই পুরপ্রধান দুর্গাশঙ্কর পান। এদিকে এদিন এই পোষ্টার সম্পর্কে সেই দুর্গাশঙ্করবাবু বলেন, “এটা ষড়যন্ত্র। কোনো কর্মী নিয়োগ হচ্ছে না। আমি থানার অভিযোগ জানানোর পাশাপাশি দলকেও সব জানিয়েছি।”

তবে এই পোষ্টার যে শাসকদলের গোষ্টীকোন্দলের ফল একথা বলে তৃনমূলের বিরুদ্ধে তোপ দেগেছে বিজেপি। সব মিলিয়ে অস্থায়ী কর্মী নিয়োগে ক্ষীরপাই পুরসভার তৃনমূলী চেয়ারম্যানের নামে এইরুপ পোষ্টার পড়ায় চরম অস্বস্তিতে শাসকদল।

Top
error: Content is protected !!