এখন পড়ছেন
হোম > জাতীয় > করলেন ফেইসবুক লাইভ ,কি বার্তা দিলেন কুনাল ঘোষ ?

করলেন ফেইসবুক লাইভ ,কি বার্তা দিলেন কুনাল ঘোষ ?

আগেই বলেছিলেন যে শেষ দিনে জনগণকে বার্তা দিতে চান আর সেই মতো আজ ফেসবুক লাইভে এসে বড় বার্তা দিলেন ২০১২ সালের ৩ এপ্রিল রাজ্যসভার সদস্য কুনাল ঘোষ।

ফেসবুক লাইভের প্রথমেই মমতার নাম করে তাঁকে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি যাঁরা ২০১১ সালে পরিবর্তনের সরকার গড়তে সাহায্য করেছিলেন সেই সব সাধারণ মানুষ সমেত তৃণমূলের কর্মীদেরও ধন্যবাদ জানালেন তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে
এদিন তাঁর বক্তব্যের অংশ :-

১. আমি তৃণমূল কংগ্রেসের সাধারণ কর্মী, সৈনিক ও সমর্থক। পাশাপাশি জানালেন যে

২. আমার সঙ্গে দলের ইস্যুভিত্তিক মতপার্থক্য আছে আমি বার বার বলেছি সেটা। তবে তার জন্য সামগ্রিক রাজনীতির উপর তার প্রভাব পড়েনি। সেখানে আমার কিছু বক্তব্য ছিল বা আছে। কিন্তু তা আলাদা চ্যাপ্টার।আমি আবার বলবো আমি ছিলাম ও এখনও আছি।এটাও সত্যি যে দীর্ঘদিন যে আমার আইনি লড়াই চলেছে, তার মধ্যেও তৃণমূলের সদস্যপদের যে চাঁদা, তা দিতে আমার ভুল হয়নি। আমার চাঁদা বন্ধ হয়নি।

৩. ‘শিবির বদলের রাজনীতি’ তাঁর রুচির সঙ্গে মেলে না।

৪. ”সাংসদপদের মেয়াদ শেষ হয়ে গেল আর আমি বলে দিলাম আমি রাজনীতি ছেড়ে দিচ্ছি। অন্য শিবিরে যোগ দিলাম, এই রক্ত আমার শরীরে তৈরি হয়নি। এই রুচিতে কুণাল ঘোষ চলে না।”

৫. ”পছন্দ করুন বা না করুন, কিন্তু অঙ্ক বলছে, আগামী নির্বাচনের পর তৃণমূল কংগ্রেস একক বৃহত্তম দল হবে বিজেপি ও কংগ্রেসর পরে। এটা আমার ও আপনার ইচ্ছের উপর নির্ভর করবে না।”

৬. আইন আদালতের ঝড় ঝাপটা সামলে, নিজেকে শুধরে নিয়ে, নিজের অভিজ্ঞতা নিয়েই নতুন ইনিংস শুরু করবেন বলেও জানিয়েছেন কুণাল ঘোষ।তবে সেই নতুন জিনিষটা কি তা পরিষ্কার করে বলেননি তিনি।

আপনার মতামত জানান -
Top