এখন পড়ছেন
হোম > রাজ্য > প্রাথমিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা নিয়ে বড় সিদ্ধান্ত আকনা ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয়ের

প্রাথমিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা নিয়ে বড় সিদ্ধান্ত আকনা ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয়ের

জেলায় প্রাথমিক স্কুলে ছাত্রছাত্রীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বানচাল হতে চলেছে প্রাথমিক শিক্ষকদের স্পোর্টসের চাঁদা বয়কট করার কারণে। এবং তাঁরা যে টাকা দিতে পারবেন না সেটা এসআইদের মুখের উপর জানিয়েছেন প্রাথমিক শিক্ষকরা। কোথায় মৌখিকভাবে,কোথাও আবার লিখিতভাবে এসআইদের টাকা না দেওয়ার কথা জানিয়েছেন তাঁরা।

আর এই সব নিয়েই আজ পোলবা চক্রের আকনা ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয়ে ঐতিহাসিক স্পোর্টস মিটিং অনুষ্ঠিত হয়। জানা যাচ্ছে যে ওই বৈঠকে এই বিষয়ে দীর্ঘক্ষণ আলোচনা হবার পর সিদ্ধান্ত নেওয়া হয় যে আকনা গ্রাম পঞ্চায়েত্ থেকে যে পরিমাণ অর্থ বরাদ্দ করা হবে সেই অর্থ থেকেই এই সরকারী স্পোর্টস সকলে মিলেমিশে সফলভাবে রূপায়ণ করা হবে।

এই ব্যাপারে অঞ্চলের কোনো শিক্ষক -শিক্ষিকার থেকে ব্যক্তিগত চাঁদা নেওয়া হবেনা। পাশাপাশি জানানো হয় যে খেলায় অংশ গ্রহণকারী নিজ নিজ ছাত্র ছাত্রীদের টিফিন সংশ্লিষ্ট বিদ্যালয় গুলি বহন করবে।এদিন এই সিদ্ধান্তের পাশে থেকে মাননীয়া প্রধান মহাশয়া পুরষ্কার বাবদ ৬০০০ টাকা এবং মাঠ প্রস্তুতি ও আনুষঙ্গিক খরচ বাবদ আর ও ২০০০ টাকা অর্থাৎ সর্ব সাকুল্যে ৮০০০ টাকা দেওয়ার অঙ্গীকার করেছেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আকনা অঞ্চল স্পোর্টস মিটিঙে যে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, যা অন্যান্য অঞ্চলের শিক্ষক শিক্ষিকাদের কাছে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে বলেই মনে করছেন সংশ্লিষ্টমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!