এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুলিশ সক্রিয় হতেই ভোটের মুখে কলকাতার অদূরে অস্ত্র কারখানার হদিশ, উদ্ধার আগ্নেয়াস্ত্র

পুলিশ সক্রিয় হতেই ভোটের মুখে কলকাতার অদূরে অস্ত্র কারখানার হদিশ, উদ্ধার আগ্নেয়াস্ত্র

Priyo Bandhu Media

আর কদিন পরেই রাজ্যের লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হয়ে যাবে। আর এবার সেই লোকসভা নির্বাচনকে সামনে রেখেই বারুইপুর এবং ডায়মন্ডহারবারে প্রচুর পরিমাণে বোমার মশলা এবং আগ্নেয়াস্ত্র মজুত করা হচ্ছে বলে ইতিমধ্যেই গোয়েন্দাদের কাছে খবর আসতে শুরু করেছে।

আর এই খবরের ভিত্তিতেই মঙ্গলবার কুলতুলিতে একটা বড় আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার হদিশ পেয়ে সেখান থেকে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র-গুলি সহ নানা যন্ত্রাংশ বাজেয়াপ্ত করেছে পুলিশ।

অন্যদিকে ডায়মন্ডহারবারের নেতরাতে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। আর এই দুটি ঘটনাতেই মোট 4 জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, কুলতলির গোদাবর পঞ্চায়েতের নাপিতখালী গ্রামের বাসিন্দা আব্দুল কাহার লস্করের বাড়িতে শাড়ির নকশা তৈরি করার কাজ হত। আর সেজন্য সেখানে মেশিন বসানো হয়েছিল।

কিন্তু এরই আড়ালে এই আগ্নেয়াস্ত্র তৈরির কাজ চলছিল বলে অভিযোগ। আর যার সঙ্গে যুক্ত ছিলেন সেই আব্দুল কাহার লস্করেরই ছেলে আব্দুর রউফ। আর সেইখানেই মঙ্গলবার অভিযান চালিয়ে বেশ কিছু অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এদিন এই প্রসঙ্গে বারুইপুরের পুলিশ সুপার রশিদ মুনির খান বলেন, “গত দুবছর ধরেই বাবা এবং ছেলে মিলে এই কারখানা চালাচ্ছে। বিভিন্ন জায়গা থেকে অস্ত্র নিয়ে আসা হত।”

অন্যদিকে নেতরার নতুনপাড়াতে বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে আব্বাসউদ্দিন সাপুইকে গ্রেপ্তার করা হয়। সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনের আগে কলকাতার অদূরে অস্ত্র কারখানার হদিশ পেয়ে বড়সড় আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!