এখন পড়ছেন
হোম > রাজ্য > দিনে দুপুরে কলকাতার বুকে প্রোমোটারকে শুট-আউট, আতঙ্কে উত্তাল শহর

দিনে দুপুরে কলকাতার বুকে প্রোমোটারকে শুট-আউট, আতঙ্কে উত্তাল শহর

ভরদুপুরের এবার দুষ্কৃতীদের গুলিতে জখম হলেন এক প্রোমোটার। আর এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে 4 নম্বর ট্যাংকে 4 নম্বর পুকুরের কাছে 365 দমদম পার্ক এলাকায়। সূত্রের খবর, এলাকায় পাঁচতলার নির্মীয়মান ফ্ল্যাটের নিচে এদিন দাঁড়িয়েছিলেন প্রোমোটার শেখর পোদ্দার ও চিরদ্বীপ রায়। উপস্থিত ছিলেন এই ফ্ল্যাট কেনার গ্রাহক এবং প্রোমোটারদের অত্যন্ত ঘনিষ্ঠ জয়ন্ত সাহা নামে এক ব্যক্তিও। হঠাৎই সেই সময় দুজন দুষ্কৃতী রিভলবার উঁচিয়ে শেখর পোদ্দারকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোড়ে। আর এরপরই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শেখরবাবু।

এদিকে গুলির শব্দ পেয়ে ওপরে কাজ করা কর্মীরা নিচে এসে দেখেন যে শেখর বাবুকে কোনরকমে ধরে গাড়িতে তোলা হচ্ছে অন্যদিকে শেখরবাবুর সঙ্গী আরেক প্রোমোটার চিরদ্বীপ রায় দুষ্কৃতীদের ধরতে গেলে তারা বাইক নিয়ে চম্পট দেয়। এদিকে এই ঘটনায় হাতে গুরুতর আঘাত পেয়েছেন সেই আক্রান্ত প্রোমোটার।

জানা গেছে, বর্তমানে তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন। কিন্তু কে বা কারা ভরদুপুরে এ প্রোমোটার কে গুলি চালাল তা নিয়ে সেখানে তদন্ত করতে আসেন বিধাননগর পুলিশ এবং ফরেনসিক টিম। রক্তের দাগ লেগে থাকা জায়গাটিকে ঘিরে রেখে লোহার শিক ও চারপাশে পড়ে থাকা বিভিন্ন জিনিস ভালো করে খতিয়ে দেখে নমুনা সংগ্রহ করেন তদন্তকারীরা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুলিশের ধারণা, প্রতিদিনই যে এইখানে শেখর পোদ্দার আসতেন তা দুষ্কৃতীদের ভালোই জানা ছিল। আর তাই এদিন সুযোগ পেয়ে তাকে গুলি ছুড়েছে তারা। প্রসঙ্গত উল্লেখ্য, এই নির্মীয়মান ফ্ল্যাটটির মালিক মৌ চৌধুরি, শেখর পোদ্দার এবং চিরদ্বীপ রায়। গত এক বছর ধরে এখানে বাড়ি ভাঙ্গা এবং ফ্ল্যাট নির্মাণের কাজ চলছে। ফলে প্রোমোটার শেখর পোদ্দারকে কেন্দ্র করে দুষ্কৃতীদের এই গুলি ব্যক্তিগত শত্রুতা নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো কারণ এখন সেই রহস্য উন্মোচনেই তদন্তকারী আধিকারিকরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!