এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > কলকাতা পুলিশে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকার প্রতারণা, আদালতে দ্বারস্থ প্রতারিত

কলকাতা পুলিশে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকার প্রতারণা, আদালতে দ্বারস্থ প্রতারিত

Priyo Bandhu Media


ফের চাকরির দেওয়ার নাম করে প্রতারণার শিকার হল এক যুবক। রায়না থানার বিরামপুরের বাসিন্দা গৌরাঙ্গ অধিকারী নামের ওই যুবককে পুলিশের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে দু লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে এক মহিলা,এমনটাই অভিযোগ। প্রতারিত হয়েছেন বুঝতে পেরে রায়না থানায় অভিযোগও দায়ের করেন ওই যুবক। কিন্তু থানার তরফ থেকে কোনো পদক্ষেপ গ্রহন করা না হলে বাধ্য হলে যুবকটি বর্ধমান সিজেএম আদালতে মামলা করেন। সিজিএম রায়না থানার ওসিকে তদন্তের নির্দেশ দিলেও এখনো কোনো অভিযুক্ত পুলিশের হাতে আসেনি।

জানা গিয়েছে,আর্থিক অনটনের শিকার গৌরাঙ্গ বহুদিন ধরেই চাকরির আশায় ঘুরছিলেন। শিক্ষাগত যোগ্যতা স্নাতক হলেও বেকারত্ব তাঁর পিছু ছাড়েনি। কোলকাতার বাসে যাতায়াতে সময়  তাঁর সঙ্গে ওই মহিলার পরিচয় হয়। তখন ওই মহিলা একটি উপ স্বাস্থ্যকেন্দ্রে চাকরি করতেন। তাঁর সঙ্গে উর্দ্ধতন কর্তৃপক্ষের ভালো যোগাযোগ আছে বলে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে দু লক্ষ টাকা দাবী করে ওই মহিলা। চাকরি পাওয়ার আশায় দু লক্ষ টাকা জোগাড় করে ওই মহিলাকে দেন গৌরাঙ্গ বাবু। টাকা লেন দেনের ভিডিওটি করে রাখে গৌরাঙ্গ। কিন্তু কথা অনুযায়ী চাকরি হয়নি তাঁর। এরপর গৌরাঙ্গবাবু টাকা ফেরত চাইলে তাকে দেড় লক্ষ টাকার একটি চেক দেন ওই মহিলা। কিন্তু সেটি বাউন্স করে। এরপর গৌরাঙ্গ বাবু টাকা চাইতে গেলে তাকে টাকা তো দেওয়া হয়ই না,বরং লোকজন জড়ো করে বেধড়ক মারধোর করা হয়। এরপরই পুলিশের কাছে ছোটেন প্রতারিত যুবকটি।

এদিকে,গ্রেফতার এড়াতে আগাম জামিনের আবেদন করে বসেন উত্তর ২৪ পরগনার বারাকপুর নয়াপল্লির ওই মহিলা। মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে বলে জামিনের আবেদন করেন অভিযুক্তের পক্ষের আইনজীবী। তবে এ জামিনের বিরোধীতা করেন সরকারি আইনজীবী সঞ্জয় ঘোষ। দু পক্ষের যুক্তি পাল্টা যুক্তিতে জামিনের আবেদন খারিজ হয়ে যায় মহিলার। এদিন এই আবেদনের শুনানি হয়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত,এরকমই এক প্রতারণার আরো একটা নজির পাওয়া গেল কাটোয়ায়। চাকরি দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে কাটোয়ার পঞ্চবটিপাড়ার এক যুবকের কাছে ৫০ হাজার টাকা পকেটস্থ করেছে কেতুগ্রাম থানার পাঁচুন্দি ষষ্ঠীতলার বাসিন্দা মঙ্গল ঘোষাল। এই অভিযুক্তের তরফ থেকেই একইরকমভাবে গ্রেফতার এড়াতে আগাম জামিনের আবেদন করা হয়েছে। একইদিনে আবেদনের শুনানি হয়। এনার জামিনের আবেদনও খারিজ করে দেন জেলা জজ।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!