এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কলকাতার রাজপথে মোদি গো ব্যাক প্ল্যাকার্ড হাতে ডাক্তার দেখাতে আসা বাংলাদেশি, শোরগোল রাজনৈতিকমহলে

কলকাতার রাজপথে মোদি গো ব্যাক প্ল্যাকার্ড হাতে ডাক্তার দেখাতে আসা বাংলাদেশি, শোরগোল রাজনৈতিকমহলে

কলকাতায় দুদিনের সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাম কংগ্রেসের তরফ থেকে আগেই জানানো হয়েছিল যে প্রধানমন্ত্রীকে বিক্ষোভ দেখানো হবে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে। সেই মতো কলকাতায় বিক্ষোভ কর্মসূচিও নেওয়া হয় বাম ও কংগ্রেসের তরফ থেকে।

কলকাতা সফরের দ্বিতীয় ও অন্তিম দিনেও কলকাতায় মোদী-বিরোধী বিক্ষোভ অব্যাহত| সকালে কলকাতা বন্দরের অনুষ্ঠানে নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে আসেন প্রধানমন্ত্রী| তখনই নেতাজী ইন্ডোরের বাইরে মোদীকে কালো পতাকা দেখিয়ে গো ব্যাক স্লোগান দেয় কয়েকজন বিক্ষোভকারী| পুলিশ এই মোদী-বিরোধী বিক্ষোভকারীদের আটক করে| অন্যদিকে ইন্ডোরের অদূরে ধর্মতলাতেও সকাল থেকেই মোদী-বিরোধী বিক্ষোভ দেখাতে শুরু করে ছাত্ররা।

আর সেই বিক্ষোভের মাঝেই বড়সড় চাঞ্চল্যকর তথ্য সামনে এলো। জানা যাচ্ছে বাংলাদেশ থেকে আগত নূর আলম শেখ নাম এক ব্যাক্তি ‘মোদী গো ব্যাক ‘ প্ল্যাকার্ড হাতে মোদী বিরোধী বিক্ষোভে সামিল হয়েছেন। তিনি এই ছবিটি আবার তাঁর একাউন্টে পোস্ট করেছেন। ওই ব্যাক্তির ফেসবুক আসকাউন্ট থেকে জানা যাচ্ছে যে, তিনি কলকাতায় ডাক্তার দেখতে এসেছেন। আর সেখানেই প্রশ্ন উঠছে যে, একজন বিদেশি হয়ে কিকরে অন্য দেশের প্রধানমন্ত্রকে বিক্ষোভ দেখতে পারেন।

আর এই ছবিটি সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল ও হয়ে গেছে। বিজেপি কর্মী সমর্থকরা এই ব্যাক্তির শাস্তির দাবি তুললেও আশ্চর্য জনকভাবে চুপ শাসকশিবির। এখনো পর্যন্ত ও ঐব্যাক্তি র বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি বলে জানা গেছে।ইও ব্যাক্তির ফেসবুক একাউন্ট থেকে জানা যাচ্ছে তিনি মংলা, খুলনা, বাংলাদেশের বাসিন্দা।

আর এই নিয়েই বিজেপি শিবির দাবি তুলেছেন যে, তারা যে বার বার দাবি করেন তৃণমূল বাংলাদেশিদের নিয়ে এসে এই রাজ্যে অশান্তি করছে আজ তা প্রমাণিত। যদি তা না হবে কি করে একজন বাংলাদেশির এত সাহস হবে যে সে অন্য দেশে ডাক্তার দেখতে এসে সেই দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে যোগ দেবেন। আবার সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও দেবেন।যদিও এই নিয়েও মুখ খোলেনি তৃণমূল।

 

ওই ব্যাক্তির ফেসবুক একাউন্ট –

https://www.facebook.com/profile.php?id=1025384287

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!