এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজ্যের মন্ত্রীর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট, গ্রেফতার 1

রাজ্যের মন্ত্রীর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট, গ্রেফতার 1

এবার কলকাতা পৌরসভার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের ছবি ব্যবহার করে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। জানা গেছে, নদীয়ার নবদ্বীপ থানা এলাকার বুইছাড়াপাড়া এলাকার বাসিন্দা তরুণ কুমার ঘোষ মেয়রের নামে এই ভুয়ো অ্যাকাউন্ট চালাত।

বেশ কিছুদিন ধরেই ফিরহাদ হাকিমের নামে তৈরি করা এই ফেসবুক অ্যাকাউন্ট থেকে বিভিন্ন বিতর্কিত পোস্ট করা হচ্ছিল বলে অভিযোগ। সম্প্রতি এই বিষয়টি নজরে আসে মেয়র ঘনিষ্ঠ এক ব্যাক্তির। এদিকে এই ঘটনার পরই পুলিশের কাছে এই ব্যাপারে অভিযোগ দায়ের করা হলে অভিযোগের তদন্ত শুরু করে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর সেই অনুযায়ীই গ্রেফতার করা হয় নবদ্বীপের বছর চল্লিশের এই তরুন কুমার ঘোষকে। সূত্রের খবর, কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের একটি বিশেষ দল রাতে তাকে গ্রেফতার করলে পরবর্তীতে সেই অভিযুক্তকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়।

আর সেখানেই আগামী 22 তারিখ পর্যন্ত অভিযুক্তকে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। কিন্তু কেন মেয়র ফিরহাদ হাকিমের নামে এই ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করেছিল অভিযুক্ত, এখন তা জানতেই তৎপর পুলিশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!