এখন পড়ছেন
হোম > খেলা > কলকাতা প্রিমিয়ার ডিভিশন লীগের তিন বড় ম্যাচের তারিখ ঠিক হয়ে গেল, জেনে নিন বিস্তারিত

কলকাতা প্রিমিয়ার ডিভিশন লীগের তিন বড় ম্যাচের তারিখ ঠিক হয়ে গেল, জেনে নিন বিস্তারিত

বিশ্বকাপের রেশ কাটতে না কাটতেই এবার ঢাকে কাঠি পরে বাঙালির নিজস্ব কলকাতা লীগের। গত ২৬ শে জুলাই আইএফএ থেকে প্রিমিয়ার ডিভিশনের ক্রীড়াসূচি প্রকাশিত হয়। সেই সূচি অনুযায়ী কলকাতার তিন প্রধান – মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডানের প্রথম চারটি করে ম্যাচের সূচি প্রকাশিত হয়। তখনই আইএফএ সূত্রে জানা গিয়েছিল এবারে তিন প্রধান নিজেদের ম্যাচগুলি নিজেদের হোম গ্রাউন্ডেই খেলবে। পাশাপাশি, ওই ম্যাচগুলি টিভিতেও সরাসরি সম্প্রচারিত হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আর এবার আইএফএ বহু প্রতীক্ষিত তিনটি ডার্বির দিন ঘোষণা করল। ঘোষিত সূচি অনুযায়ী, এবছরের প্রথম ডার্বিতে মুখোমুখি হতে চলেছে মোহনবাগান ও ইস্টবেঙ্গল, আগামী ২ রা সেপ্টেম্বর, রবিবার। তার ঠিক পরের রবিবার, ৯ ই সেপ্টেম্বর দ্বিতীয় ডার্বিতে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল ও মহমেডান। আর তারও এক সপ্তাহ পরে – ১৬ ই সেপ্টেম্বর, অর্থাৎ পরের রবিবার মুখোমুখি হতে চলেছে মোহনবাগান ও মহমেডান। আইএফএ সূত্রে জানা গেছে, তিনটি ডার্বি ম্যাচই যুবভারতী ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হতে পারে যদি না বিশেষ কোনো অসুবিধা সামনে চলে আসে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!