এখন পড়ছেন
হোম > খেলা > নেইমারকে আটকানো বিশ্বকাপারকে সই করিয়ে চমকে দিল কলকাতার বড় ক্লাব

নেইমারকে আটকানো বিশ্বকাপারকে সই করিয়ে চমকে দিল কলকাতার বড় ক্লাব

কলকাতার দুই প্রধানের এক প্রধান মোহনবাগান যখন টুটু-অঞ্জন গোষ্ঠীর মধ্যে ক্লাবের ক্ষমতা কার হাতে থাকবে সেই লড়াই নিয়েই ব্যস্ত, তখন পড়শি প্রতিদ্বন্দ্বী ক্লাব ইস্টবেঙ্গল একের পর এক চমক দিয়ে যাচ্ছে। দিনকয়েক আগেই ‘কোয়েস’ গ্রূপের সঙ্গে গাঁটছড়া বেঁধে পেশাদারিত্ত্বের দিকে এগিয়ে বেশ কয়েক ধাপ এগিয়ে গিয়েছিল। আর এবার বিশ্বকাপে ব্রাজিলের বিরুদ্ধে খেলে নেইমার-কুটিনহোদের আটকানো কোস্টারিকার ডিফন্ডার জনি অ্যাকোস্তা জামোরাকে সই করিয়ে চমকে দিলেন ক্লাবকর্তারা। এবারের বিশ্বকাপে অ্যাকোস্তার দল গ্রূপ লিগেই বিদায় নিলেও তিনি নিজে ৩ টি ম্যাচেই খেলেছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ইস্টবেঙ্গলের এই বিশ্বকাপারকে দলে সই করানো নিয়ে রীতিমত হইচই পড়ে গেছে কলকাতা ময়দানে। কেননা এর আগে মজিদ বাসকর, এমেকা এজুগো বা ক্যামিনোর মত বিশ্বকাপার কলকাতা ময়দানে খেলে গেলেও সদ্য বিশ্বকাপ খেলেই ভারতীয় ফুটবলে সই করা রীতিমত নজিরবিহীন ঘটনা। ফলে একদিক থেকে দেখতে গেলে ভারতীয় ফুটবলে নতুন ইতিহাস রচিত হল ইস্টবেঙ্গলের হাত ধরে। মধ্যে তিরিশের এই ডিফেন্ডার এখনও পর্যন্ত ৬৯ টি ম্যাচে জাতীয় দলের জার্সি চাপিয়েছেন গায়ে। নতুন দলে সই করেই এক বিবৃতিতে তিনি তাঁর নতুন দলকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে ভিসা সমস্যা মিটিয়ে কবে কলকাতায় আসছেন বা অনুশীলনে যোগ দিচ্ছেন সেই ব্যাপারে এখনো কোনো স্পষ্ট খবর পাওয়া যায় নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!