এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দায়িত্ব পেয়েই কলকাতার বুকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করাতে নিজের কাজ শুরু করে দিলেন নতুন পুলিশ কমিশনার

দায়িত্ব পেয়েই কলকাতার বুকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করাতে নিজের কাজ শুরু করে দিলেন নতুন পুলিশ কমিশনার

আসন্ন লোকসভা নির্বাচনে যাতে নিরাপত্তা ব্যবস্থা ঠিকঠাক থাকে, তার জন্য নির্বাচন কমিশনের কাছে বহু আবেদন জানাতে দেখা গেছে রাজ্যের বিরোধী রাজনৈতিক দলগুলোকে। আর এই সুষ্ঠু ও অবাধ নির্বাচন যাতে করানো যায়, তার জন্য বিরোধী রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে পাওয়া অভিযোগকে মান্যতা দিয়ে শুক্রবারই কলকাতার পুলিশ কমিশনারের পদ থেকে অনুজ শর্মাকে সরিয়ে দিয়ে সেখানে নিয়ে আসা হয় রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের এডিজি ডঃ রাজেশ কুমারকে। আর দায়িত্ব পাওয়ার সাথে সাথেই এবার একটুও সময় না নিয়ে শহর আসন্ন লোকসভা নির্বাচনকে সুষ্ঠুভাবে নিয়ন্ত্রন করতে বিভিন্ন ডিভিশন ঘুরে দেখলেন কোলকাতার নতুন নগরপাল রাজেশ কুমার।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, সোমবার তিনি কলকাতা পুলিশের সাউথ সার্বাবান এবং সাউথ ওয়েস্ট ডিভিশনের 2 ডেপুটি কমিশনারের সঙ্গে বৈঠক করেন। জানা গেছে, যেহেতু কলকাতা পুলিশে এর আগে কোনদিনও কাজ করেনি রাজেশ কুমার, তাই সেখানকার দুই ডিভিশনের ডিসির সঙ্গে বৈঠক করে এলাকা সম্পর্কে ঠিকমতো বুঝে নিলেন তিনি।

মূলত এই দুই ডিভিশনের মধ্যে কতগুলো জেলা, কতগুলো থানা এবং কতগুলো বুথ রয়েছে সেই ব্যাপারে সকলের কাছে জানতে চান রাজেশ কুমার। বিশেষজ্ঞদের মতে, আসন্ন লোকসভা নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতেই বিরোধীদের অভিযোগের ভিত্তিতে কলকাতার পুলিশ কমিশনার পদ থেকে অনুজ শর্মাকে সরিয়ে সেখানে রাজেশ কুমারকে দায়িত্ব দেওয়ে হয়েছে‌।

আর তাই এবারে দায়িত্ব পেয়েই যাতে কেউ আর তার বিরুদ্ধে কোনো অভিযোগ না করতে পারে, তার জন্য এলাকা সম্পর্কে ঠিকঠাক বুঝে নিয়ে আসন্ন লোকসভা নির্বাচনকে সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করতে তৎপর হলেন কলকাতার নতুন নগরপাল রাজেশ কুমার বলেই মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!