এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কৈলাস বিজয়বর্গীর হাত ধরে বিজেপিতে যোগ প্রাক্তন তৃণমূল নেতার

কৈলাস বিজয়বর্গীর হাত ধরে বিজেপিতে যোগ প্রাক্তন তৃণমূল নেতার

কৈলাস বিজয়বর্গীর হাত ধরে বিজেপিতে যোগ দিলেন মুর্শিদাবাদের কংগ্রেস নেতা এবং প্রাক্তন তৃণমূল মন্ত্রী হুমায়ূন কবীর। জল্পনা অনেক আগে থেকেই চলছিল যে এবার বিজেপিতে পা বাড়িয়েছেন হুমায়ূন কবীর। আজ দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীর হাত থেকে দলীয় পতাকা নিয়ে বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগদান করলেন তিনি। প্রসঙ্গত, বরাবরের এই কংগ্রেস নেতা ছিলেন অধীর চৌধুরীর ডানহাত।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কিন্তু ২০১৪ সালের ২০ নভেম্বর তিনি গুরুর হাত ছেড়ে তৃণমূলে যোগ দেন এবং মন্ত্রীও হন তিনি কিন্তু নির্বাচনে হেরে যাওয়ায় তাঁকে মন্ত্রিত্ব হারাতে হয়। এরপর তিনি একপ্রকার দলে ব্রাত্যই হয়ে পড়েন দলের বিরুদ্ধে মুখ খুলতেও শুরু করেছিলেন। এর পরেই ফের ২০১৭-র অক্টোবরে ফিরে আসেন কংগ্রেসে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপর ২০১৮ র পঞ্চায়েতে তিনি কংগ্রেসের জেলাপরিষদে প্রার্থী হন কিন্তু তৃণমূলের বিরুদ্ধে রিগিং,ভয় দেখানোএমন সব একগুচ্ছ অভিযোগ এনে প্রার্থীপদ প্রত্যাহার করে নেন। আর সেই সময়েই কংগ্রেসের শিষ্য নেতৃত্বের বিরুদ্ধেও একরাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। তিনি প্রশ্নও তুলেছিলেন যে তৃণমূলের হাতে কংগ্রেস কর্মীরা মার্ খাচ্ছে সেই দলের নেত্রীর সাথে দিল্লির এত সখ্যতা কেন? কেন ব্যাবস্থা নেওয়া হচ্ছে না এই নিয়েও ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। আর তখনি জল্পনা বাড়িয়ে বলেছিলেন যে তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে বিজেপিই একমাত্র বিকল্প। বিজেপি নেতৃত্ব এমন এক নেতাকে পেয়ে খুবই খুশি। তাদের আশা হুমায়ূনবাবু আসায় রাজ্যে বিজেপির শক্তি অনেকাংশে বৃদ্ধি পেলো।

Top
error: Content is protected !!