এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > মারা গেলেন অনুব্রত-গড়ের গুলিবিদ্ধ দাপুটে নেতা, পুলিশি অভিযানে গ্রেপ্তার তৃণমূল নেতা সহ ৫

মারা গেলেন অনুব্রত-গড়ের গুলিবিদ্ধ দাপুটে নেতা, পুলিশি অভিযানে গ্রেপ্তার তৃণমূল নেতা সহ ৫

কঠিন লড়াই শেষে শেষপর্যন্ত হার মানতে হল চিকিৎসকদের – খয়রাশোলের গুলিবিদ্ধ দাপুটে নেতা দীপক ঘোষ আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে। তিনি এলাকার শাসকদলের ব্লক সভাপতি ছিলেন – দলীয় পর্যবেক্ষক অনুব্রত মন্ডলের অত্যন্ত ঘনিষ্ঠ বলেও পরিচিত ছিলেন। কিন্তু কয়েক মাস আগেও তাঁর উপর গুলি চলে – সে যাত্রায় প্রাণে বেছে গেলেও, এবারে আর ঘরে ফেরা হল না তাঁর।

গতকাল দুপুরে, গ্রামের বাড়ি থেকে খয়রাশোলে ফিরছিলেন দীপকবাবু। স্থানীয় নদীর চড়েই তাঁর জন্য ওঁত পেতে বসেছিল আততায়ীরা। তিনি কাছে আসতেই তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয় – গুলি লাগে তাঁর কোমরে ও চোয়ালে, বাইক থেকে পরে যান তৃণমূল নেতা। কিন্তু অতাতয়ীরা তাতেও রেহাই দেয় নি তাঁকে। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়িভাবে কোপানো হয় তাঁকে, তারপরে গুরুতর জখম অবস্থায় ওখানে ফেলে রেখেই পালিয়ে যায় আততায়ীরা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আশঙ্কাজনক অবস্থায় দীপকবাবুকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়, পরে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই, চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ঘটনায় শোকস্তব্ধ পরিবার এই নিয়ে এখনও পুলিশে কোন রিপোর্ট করেননি, তবে জানা গেছে দলীয় নেতৃত্ত্বের সঙ্গে আলোচনা করেই পরবর্তীকালে এই নিয়ে পুলিশে রিপোর্ট করা হবে।

তবে, এই ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে রাতভর তল্লাশি চালায় খয়রাশোল জুড়ে এবং এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে। গ্রেপ্তার হওয়া এই পাঁচজনের মধ্যে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা মধু বাউরিও আছেন। মধুবাবু দীপকবাবুর বিরোধী গোষ্ঠীর বলেই পরিচিত ছিলেন স্থানীয়মহলে। যদিও অনুব্রতবাবু, এই ঘটনার পিছনে বিজেপির হাত আছে বলেই অভিযোগ করেছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!