এখন পড়ছেন
হোম > রাজ্য > খাদ্যসাথী প্রকল্প নিয়ে মুখ্যমন্ত্রী কি ‘ব্যবসা’ চালাচ্ছেন এবার তার পর্দা ফাঁস করবেন মুকুল রায়

খাদ্যসাথী প্রকল্প নিয়ে মুখ্যমন্ত্রী কি ‘ব্যবসা’ চালাচ্ছেন এবার তার পর্দা ফাঁস করবেন মুকুল রায়

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে একের পর এক বিতর্কিত মন্তব্য করে আবারও সংবাদ শিরোনামে একদা তৃণমূল দলের প্রথম সারির নেতা এবং বর্তমানে বিজেপি নেতা মুকুল রায়। দল বদলের পর থেকেই নানা সময়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমন করেছেন মুকুল রায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি এবং সেই ছবির খদ্দের, তাঁর পরিবারের সম্পত্তির হিসেব, বিশ্ব বাংলা ব্র্যান্ড কোনো কিছুই বাদ যায়নি মুকুল রায়ের সরকার বিরোধীতার তালিকা থেকে। সম্প্রতি একটি জনসভায় ভাষন দেওয়ার সময়ে মুকুল বাবু বলেছিলেন , “রাজ্যের মুখ্যমন্ত্রী বড় ব্যবসাদার। খাদ্যসাথীতে ২ টাকা কেজি দরে চাল দিচ্ছেন। বাংলার বুঁকে দাঁড়িয়ে মমতা ৬ কোটি মানুষকে ২ টাকা কেজি দরে চাল খাওয়াচ্ছেন, বিশাল বড় ব্যাপার।” তবে প্রকৃত বিষয়টা কী তা রাজ্যবাসীকে বিশদে ব্যাখ্যা করতে ইচ্ছুক বিজেপি নেতা মুকুল রায়। বিজেপি দলীয় সূত্রে জানা যাচ্ছে মুকুল বাবু আদতে কী প্রমান করতে চাইছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

উল্লেখ্য কেন্দ্রীয় সরকার ৩২ টাকা কেজি দরে চাল রাজ্যবাসীর কাছে পৌঁছে দিতে চায়। এই প্রকল্পে ৩০ টাকা ভরতুকি দেওয়া হয় । এক টাকা দেয় রাজ্য সরকার। মুকুল রায়ের মতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক টাকা বিনিয়োগ করে চালের মূল্য বাবদ ২ টাকা করে নিচ্ছে বাংলার সাধারণ মানুষদের থেকে। এমনটাই যদি হয় তাহলে মুকুল বাবুর মতে মুখ্যমন্ত্রীর থেকে বড় ব্যবসায়ী আর আছে কে ?!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!