এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > খড়গপুরে দলীয় প্রার্থীর প্রচার এসে মমতাকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন মুকুল রায়

খড়গপুরে দলীয় প্রার্থীর প্রচার এসে মমতাকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন মুকুল রায়

 

একসময় তিনি তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড ছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গীও বলা হত তাঁকে। আর ঘাসফুল শিবিরে থাকার সময় তৃণমূল দলের সমস্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব নিজের হাতে সামলাতেন মুকুল রায়। তবে প্রায় অনেকদিন হয়ে গেল তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন।

আর বিজেপিতে যোগ দিয়ে তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে একের পর এক হেভিওয়েট নেতাকে যেমন গেরুয়া শিবিরে টেনেছেন, ঠিক তেমনই লোকসভা নির্বাচনে তার কৌশলেই তৃণমূলের ঘাড়ে নিঃশ্বাস ফেলেছে ভারতীয় জনতা পার্টি। এবার তার লক্ষ্য 2021 এ মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্ষমতাচ্যুত করা।

তবে তার আগে রাজ্যের তিনটি কেন্দ্রের উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আগামী 25 নভেম্বর খড়গপুর, করিমপুর এবং কালিয়াগঞ্জে বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। যার ফলে এই তিনটি কেন্দ্রে দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে চষে বেড়াচ্ছেন বিজেপি নেতা মুকুল রায়। আর বিভিন্ন জায়গায় প্রচারে গিয়ে নিজের প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও প্রাক্তন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যাচ্ছে তাঁকে।

এবার বিজেপির গড় বলে পরিচিত খড়গপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের দলীয় প্রার্থীর প্রচার হয়ে করতে গিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করলেন বঙ্গ বিজেপি চানক্য মুকুল রায়। সূত্রের খবর, রবিবার সন্ধ্যায় দলীয় প্রার্থী প্রেমচাদ ঝার নির্বাচনী প্রচারে উপস্থিত হন মুকুলবাবু। আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

এদিন মুকুল রায় বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় এখন আর তৃণমূলের সভানেত্রী নেই। এখন তৃণমূলের সভাপতি পদে অন্যজন বসেছেন। নতুন সভাপতি হয়েছেন প্রশান্ত কিশোর। তাই তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আজ আর কোনো লড়াই নেই। লড়াইটা এখন টিম পিকের সঙ্গে।” আর মুকুল রায়ের মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে উদ্দেশ্য করে এহেন বিস্ফোরক মন্তব্য এখন প্রবল জল্পনা বাড়িয়ে দিয়েছে রাজ্য রাজনীতিতে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বিশেষজ্ঞদের অনেকেই বলছেন, লোকসভা নির্বাচনে পরাজয়ের পরই তৃণমূলের রননীতিকার হিসেবে প্রশান্ত কিশোরকে দায়িত্ব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তিনি দায়িত্ব নেওয়ার পর থেকেই তৃণমূল দলে যে সিদ্ধান্ত গ্রহণ করা হচ্ছে, তার পুরোভাগে প্রশান্ত কিশোর রয়েছেন বলেই মনে করছে একাংশ। আর এই পরিস্থিতিতে যে মমতা বন্দ্যোপাধ্যায় একসময় তৃণমূল দলের সভানেত্রী ছিলেন, তিনি কোনো সিদ্ধান্ত নিতে পারছেন না বলে তৃণমূলকে গুরুত্বহীন করে দিয়ে প্রশান্ত কিশোরের সঙ্গেই তাদের মূল লড়াই বলে জানিয়ে দিলেন বিজেপির মুকুল রায়।তবে শেষ পর্যন্ত মুকুল রায়রা নিজের দলের প্রার্থীকে খড়্গপুরে জয়লাভ করাতে কতটা সচেষ্ট হন, সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!