এখন পড়ছেন
হোম > জাতীয় > কেরালার ত্রাণশিবিরে ‘ঘুমোতে’ গিয়ে তীব্র ভর্ৎসনার মুখে ‘জনদরদী’ মন্ত্রী!

কেরালার ত্রাণশিবিরে ‘ঘুমোতে’ গিয়ে তীব্র ভর্ৎসনার মুখে ‘জনদরদী’ মন্ত্রী!

কেরল যাকে বলা হয় ‘ভগবানের নিজের দেশ ‘সেই দেশেই আজ বড় বিপর্যয় ঘটেছে। কেরলের বন্যা পরিস্থিতি নিয়ে উদ্বিঘ্ন গোটা দেশ সহ গোটা পৃথিবী। যে যেভাবে পারছেন সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। কেরলের বাসিন্দারা যখন চরম সংকটে তখনই সেই সংকটকে ভোটার কাজে লাগিয়ে ফায়দা তোলার চেষ্টার অভিযোগ উঠো এবার খোদ ওই রাজ্যের পর্যটনমন্ত্রী কে জে আলফোন্স -এর বিরুদ্ধে।সাথে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে নিন্দার ঝড়। কি করেছিলেন তিনি জেনে নিন।

কেরলের মানুষজনের জন্য নানা জায়গায় ত্রাণ শিবির খোলা হয়েছে তেমনি একটি জায়গা হলো চঙ্গনসরাই হাইস্কুলের ত্রাণ শিবির। এদিন মন্ত্রীর টুইটার হ্যান্ডেলে দেখা যায় যে যে তিনি একটি ছবি পোস্ট করেছেন আর তা হলো কেরলের চঙ্গনসরাই হাইস্কুলের ত্রাণ শিবিরে মেছেতে বিছানা পেতে ঘুমোচ্ছেন মন্ত্রী। পরনে জিনস-টি শার্ট। শুধু পোস্ট করে নয় আলফোনস টুইটে আবার ট্যাগ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, আরও দুই কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল এবং ধর্মেন্দ্র প্রধানকে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ছবিটি। মন্ত্রী মশাই ভেবেছিলেন যে এর ফলে তিনি মানুষের সহানুভূতি কুড়োবেন।শুধু তাই নয়। তিনি কতটা জানদারাদি তা তিনি প্রমান করবেন সোশ্যাল মেডিয়ায়য় তাঁর নাম প্রসংসার ঝড় বয়ে যাবে.কিন্তু বিধি বাম। ফল হলো উল্টো। প্রশংসা তো দূরের কথা গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে তীব্র ভৎসনা ও সমালোচনার ঝড় বইতে শুরু করে চারিদিকে। জনগন জানায় কেরল বাসীর এই দুঃসময়ে সেই রাজ্যের মন্ত্রীর এইরকম মানায়  না।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!