এখন পড়ছেন
হোম > জাতীয় > কেরালার বন্যা নিয়ে তিনি কতটা চিন্তিত কলকাতার মালওয়ালি সংগঠনদের বোঝালেন মুখ্যমন্ত্রী

কেরালার বন্যা নিয়ে তিনি কতটা চিন্তিত কলকাতার মালওয়ালি সংগঠনদের বোঝালেন মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রীর যেসব দিকে নজর তা আবার প্রমাণিত হলো কনফেডারেশন অব কলকাতা মালওয়ালি অর্গানাইজেশনের চার প্রতিনিধি এদিন কালীঘাটে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সাক্ষাৎ করলেন। কেরলের প্রাকৃতিক বিপর্যয়ের বিষয়ে এদিন তাঁরা বিশদে জানালেন মুখ্যমন্ত্রীকে। ঐ সংগঠনের  সাধারণ সম্পাদক কে নন্দকুমার মুখ্যমন্ত্রীকে ঘটনার সরোজমিন করে জানালেন কেরলে মোট ২৫ লক্ষ বাঙালি থাকেন। বর্তমানে তারা অন্য সকলেরই মতো সেখানে গভীর সঙ্কটে রয়েছেন।

সব কথা শুনে রাজ্যের মুখ্যমন্ত্রী তাঁর জবাবে বললেন, তিনি কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন। রাজ্যের পক্ষ থেকে কেরলকে ১০ কোটি টাকা অনুদানের কথাও তিনি এদিন প্রতিনিধি দলের কাছে উল্লেখ করেছেন। শুধু তাই নয় ঐ রাজ্যে আটকে থাকা পশ্চিমবঙ্গবাসীকে নিরাপদে রাজ্যে ফিরিয়ে আনার জন্যে ভারতীয় রেলের সৌজন্যে কতক গুলি বিশেষ রেলের আয়োজন করা হয়েছে একথাও জানাতে ভুললেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সেইরকমই কয়েকটি ট্রেন ইতিমধ্যে রাজ্যে চলে এসেছে। এবং ঐ ট্রেনে আগত বিধস্ত রাজ্যবাসীকে তাঁদের বাড়ি পর্যন্ত পৌঁছে দিতে রাজ্য সরকারের পক্ষ থেকে বিশেষ বাসের ও আয়োজন করা হয়েছিলো বলে জানা গিয়েছে। উল্লেখ্য এই বিশেষ ট্রেনে করে রাজ্যে আগত বিপদগ্রস্ত মানুষকে সহায়তার জন্যে মুখ্যমন্ত্রীর নির্দেশে সেই সময়ে হাওড়া স্টেশনে রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!