এখন পড়ছেন
হোম > জাতীয় > কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এই জনপ্রিয় অভিনেতার, বাড়ছে বিজেপি যোগের জল্পনা – জেনে নিন বিস্তারিত

কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এই জনপ্রিয় অভিনেতার, বাড়ছে বিজেপি যোগের জল্পনা – জেনে নিন বিস্তারিত


বিধানসভা ভোটের আগে কি মহারাষ্ট্রে বড় চমক আসতে চলেছে? কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ির সাথে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের সাক্ষাৎকার এই জল্পনার জন্ম দিয়েছে। রাজনৈতিক মহলে এই সাক্ষাৎকার নিয়ে কৌতুহল চরমে।

রবিবার সকালে আচমকাই কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গড়কড়ির বাড়িতে  দেখা করতে আসেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বেশ কিছু সময় তিনি পরিবহন মন্ত্রীর বাড়িতে কাটান। তবে তাঁদের মধ্যে কি বিষয় নিয়ে কথা হয়েছে সে নিয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি।

সম্প্রতি সঞ্জয় দত্তকে নিয়ে আরেকটি জল্পনা ছড়িয়েছিল। মহারাষ্ট্রের এক মন্ত্রী দাবি করেছিলেন, সঞ্জয় দত্ত রাজনীতিতে আসতে চলেছেন। সেই মুহূর্তে সঞ্জয় দত্ত নিজেই এই জল্পনায় জল ঢেলে দিয়েছিলেন। পরিষ্কার করে জানিয়েছিলেন, তিনি রাজনীতিতে আসবেন না।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু জল্পনা সঞ্জয় দত্তের পেছন ছাড়ছেনা। কেন্দ্রীয় মন্ত্রীর সাথে দেখা করায় আবারও পুরনো জল্পনা উসকে গেল।

তবে রাজনৈতিক মহলের একাংশ সঞ্জয় দত্ত ও নীতিন গড়কড়ির এই সাক্ষাৎকার রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে মনে করছেন না। কারণ, সঞ্জয় দত্তের আগামী ছবি ‘প্রস্থানম’ মুক্তি পাচ্ছে 20 মার্চ। ছবির বিষয়বস্তু মূলত রাজনীতি। হতে পারে সঞ্জয় দত্ত সেই কারণেই রাজনৈতিক ব্যক্তিত্বের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন। এই সাক্ষাৎকারের অন্যতম কারণ হতে পারে, যাতে ছবি মুক্তি নির্বিঘ্নে হয় এবং মসৃণভাবে প্রদর্শনী চলতে পারে।

তবে রাজনৈতিক ব্যক্তিত্ব সুনীল দত্ত খুব বড় মাপের অভিনেতা ছিলেন। তাঁর ছেলে অভিনেতা সঞ্জয় দত্তকে রাজনীতির আঙিনায় দেখার অপেক্ষায় তৈরি রাজনৈতিক মহল। জল্পনা কি সত্যি হবে? সময় বলবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!