এখন পড়ছেন
হোম > জাতীয় > এখনও সময় আছে – আত্মসমর্পন করো, নাহলে মরতে হবে – কাশ্মীরের জঙ্গিদের কড়া হুঁশিয়ারি সেনাবাহিনীর

এখনও সময় আছে – আত্মসমর্পন করো, নাহলে মরতে হবে – কাশ্মীরের জঙ্গিদের কড়া হুঁশিয়ারি সেনাবাহিনীর

Priyo Bandhu Media


গত 14 ই ফেব্রুয়ারি পবিত্র ভালোবাসার দিনে লাল গোলাপে রক্তের ছিটে দিয়ে ভারতের জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় পাক মদতপুষ্ট জঙ্গী সংগঠন হামলায় প্রাণ হারান ভারতের প্রায় 42 জন সেনা জওয়ান। আর স্বাধীন ভারতবর্ষে এহেন প্রথম বড় হামলার ঘটনায় শোকের আবহ সৃষ্টি হয় গোটা দেশজুড়ে।

আর সেনাদের আত্মার শান্তি কামনায় গোটা দেশজুড়ে মোমবাতি মিছিল ও শোক জ্ঞাপনের পাশাপাশি কেন্দ্রের কাছেও সাধারণ মানুষের পক্ষ থেকে দাবি জানানো হয় যে অবিলম্বে পাকিস্তানের প্রতি এবার বদলার রাস্তায় হাঁটতেই হবে ভারতকে।

অন্যদিকে হামলার ঘটনার এই দায় স্বীকার করে নেওয়া পাকিস্তানের জইশ-ই- মহম্মদের বিরুদ্ধে সরব হয়ে কেন্দ্রের পক্ষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং জানিয়ে দিয়েছিলেন, কোনোমতেই দেশের সেনাদের ঝরানো রক্ত বিফলে যাবে না। এমনকি পাকিস্তানের পক্ষ থেকে নৃশংস হামলায় ভারতের পাশে দাঁড়িয়ে পাকিস্তানের প্রতি বদলা নেওয়ার জন্য আমেরিকা সহ প্রায় চল্লিশটি দেশ ভারতের পাশে দাঁড়ায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে প্রথম ধাপে পাকিস্তানকে কিছুটা চাপে ফেলতে পাকিস্তানের ওপর থেকে মোস্ট ফেভারড নেশনের তকমা ছিনিয়ে নেয় ভারত। পাশাপাশি এই দেশে বিক্রির জন্য আনা পণ্যের উপর 200 শতাংশ শুল্ক কর ধার্য করে দেয় ভারত সরকার। তবে একের পর এক পাকিস্তানকে সুকৌশলে চাপে ফেলাই নয়, এবার পাক মদতপুষ্ট কাশ্মীরে থাকা জইশ নেতৃত্বকেও গতকাল খতম করেছে ভারতীয় সেনা বলে জানালেন চিনার কর্পসের কমান্ডার লেফটেনেন্ট জেনারেল কানওয়াল জিৎ সিং ধিঁলো।

সূত্রের খবর, এদিন সেনা, সিআরপিএফ এবং জম্মু-কাশ্মীরের পুলিশের পক্ষ থেকে ডাকা এক যৌথ সাংবাদিক বৈঠকে তিনি সেই জঙ্গিদেরকে সতর্ক করে বলেন, “গতকাল কামরান সহ তিনজন শীর্ষ নেতাকে আমরা খতম করেছি। তাই এই হামলার সঙ্গে যুক্ত আছে তাদের বলছি সময় থাকতে থাকতে আত্মসমর্পণ করুন। না হলে সবাইকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। কাশ্মীরের ইতিহাস বদলানোর জন্য সেখানকার মায়েদের বলছি আপনারা সন্তানদের সাবধান করুন। যারা জঙ্গী সংগঠনে নাম লিখিয়েছে, তারা আত্মসমর্পণ করুক। আর তা না হলে তা যদি হাতে বন্ধুক তুলে নেয় তাহলে সাথে সাথেই তাদের নিকেশ করা হবে।” সব মিলিয়ে এবার কাশ্মীরের জঙ্গিদের কড়া হুঁশিয়ারি দিল ভারতীয় সেনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!