এখন পড়ছেন
হোম > জাতীয় > কাশ্মীর নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে উঠলো বিস্ফোরক অভিযোগ

কাশ্মীর নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে উঠলো বিস্ফোরক অভিযোগ

কোবরাপোস্টের স্টিং অপারেশন বিস্ফোরক দাবি করলো। এদিন তাদের দাবি প্রধানমন্ত্রীর দপ্তর পেটিএমের কাছ থেকে তাদের গ্রাহকদের তথ্য চেয়ে পাঠিয়েছিল। ‘‌অপারেশন-১৩৬ টু’‌-এর অন্তর্গত একটি স্টিং অপারেশনে পেটিএমের এক উচ্চপদস্থ কর্তা জানালেন কাশ্মীরে যখন ‘‌পাথর-ছোঁড়ার’‌ ঘটনা বেড়ে গিয়েছিল তখন প্রধানমন্ত্রীর দপ্তর থেকে পেটিএম গ্রাহকদের তথ্য চাওয়া হয় বলে দাবি ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই প্রসঙ্গে পেটিএমের প্রতিষ্ঠাতা বিজয় শেখর শর্মার ভাই তথা সংস্থার সহ-সভাপতি অজয় শেখর শর্মা কোবরাপোস্টের সাংবাদিকদের বলেছেন , “কাশ্মীরে পাথরবাজদের চিহ্নিত করার জন্যই প্রধানমন্ত্রীর দপ্তর থেকে পেটিএম গ্রাহকদের তথ্য অন্য একটি রাজনৈতিক দলকে দেওয়ার দাবি জানানো হয়।” অবশ্য কোবরাপোস্টের ভিডিওতে এটা বোঝা যাচ্ছে না যে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে যে দাবি করা হয়েছিলো সেই প্রস্তাব পেটিএম কর্তা স্বীকার করেছেন না মানতে অস্মমত হয়েছেন। অজয় শেখর শর্মা ভিডিওতে বলেছেন , ‘‌’আমাদের কাছে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ব্যক্তিগতভাবে ফোন আসে এবং গ্রাহকদের ডেটা চাওয়া হয়। পিএমও থেকে বলা হয় যে পাথরবাজরা হয়ত পেটিএম ব্যবহার করে, তাই সেই ডেটা থেকে তাদের শনাক্ত করা যাবে।” সম্প্রতি প্রধানমন্ত্রীর দপ্তরের বিরুদ্ধে‌ পেটিএম কর্তার অভিযোগের ভিডিও টি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও পেটিএম কর্তা এক সাংবাদিক বৈঠকে জানিয়েছেন কোবরাপোস্টের এই স্টিং অপরেশনটি সম্পূর্ণ ভুয়ো এবং অবান্তর। তাদের গ্রাহকদের ডেটা একশ শতাংশ সুরক্ষিত রয়েছে। গ্রাহকদের ডেটা ল এনফোর্সমেন্ট এজেন্সি ছাড়া আর কারোর সঙ্গে শেয়ার করতে রাজিও নয় পেটিএম।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!