এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > কাশ্মীরকে আরও রক্তাক্ত করার হুমকি হিজবুলের, প্রমাণ দেওয়া দূরের কথা পাকিস্তানের মুখোশ খুলতে উদ্যোগী ভারত

কাশ্মীরকে আরও রক্তাক্ত করার হুমকি হিজবুলের, প্রমাণ দেওয়া দূরের কথা পাকিস্তানের মুখোশ খুলতে উদ্যোগী ভারত

গত 14 ই ফেব্রুয়ারি কাশ্মিরের পুলওয়ামায় পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জয়েশ-ই-মহম্মদের নৃশংস হামলার পর এতদিন আত্মঘাতী হামলা থেকে দূরে থাকা হিজবুল মুজাহিদিন ফের নিজেদের লড়াইয়ের কৌশলে বদল আনতে চলেছে। জানা গেছে, কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে গাড়ি ভর্তি বিস্ফোরক রেখে সেখানে জওয়ানদের নিকেশ করেছে জয়েশ-ই-মহম্মদ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এই পাক জঙ্গী সংগঠনের এহেন সাফল্য দেখে এবার জম্মু-কাশ্মিরে সন্ত্রাস চালানোর জন্য একটি অভিনব কায়দা রপ্ত করার কথা শোনা গেল হিজবুলের কার্যনির্বাহী প্রধান রিয়াজ নাইকুর গলায়। সূত্রের খবর, এক অডিও বার্তায় জঙ্গী আদিল আহমেদের প্রশংসা করে হিজবুলের কার্যনির্বাহী প্রধান বলেন, “সেদিন আর বেশি দূরে নেই, যখন কাশ্মীরের শিশুরা বিস্ফোরকভর্তি পোশাক পড়ে উপত্যকার নিরাপত্তাবাহিনীর ওপর ঝাঁপিয়ে পরবে।”

এদিকে হিজবুলের কার্যনির্বাহী প্রধানের এহেন অডিও বার্তার পরেই তৎপর হয়ে উঠেছে সেনা ও প্রশাসন। তবে আদৌ এই অডিও বার্তা সেই হিজবুলের কার্যনির্বাহী প্রধান রিয়াজ নাইকুর কিনা তা নিয়েও তৈরি হয়েছে ধন্দ। এদিকে জম্মু-কাশ্মীরে এই নৃশংস হামলার পরেও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এই ব্যাপারটিকে পুরোপুরি অস্বীকার করেছেন।

মঙ্গলবারই এক ভিডিও বার্তায় তিনি বলেন, “পুলওয়ামা কাণ্ড নিয়ে আমাদের যোগ রয়েছে বলে ভারত প্রমাণ দিতে পারলে তারা ব্যবস্থা নেবেন।” তবে এবার ভারতের পক্ষ থেকেও স্পষ্ট ভাষায় জানিয়ে দেওয়া হয়েছে যে, আর কোনও প্রমাণ নয়, এবার পাকিস্তানের মুখোশ খুলে দেবে তারা।

সূত্রের খবর, বুধবার এই ব্যাপারে কেন্দ্রের এক প্রবীণ আধিকারিক বলেন, “আগেও এরকম হামলা নিয়ে পাকিস্তানকে তথ্য দেওয়া হয়েছিল। কোনো কাজ হয়নি। তাই এবার প্রমাণ না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।” সব মিলিয়ে এবার জম্মু-কাশ্মিরের পুলওয়মায় নৃশংস জঙ্গি হামলার পর নানা মহল থেকে নানা সংকেত পাওয়া যেতে শুরু করেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!