এখন পড়ছেন
হোম > জাতীয় > কর্নাটকে কংগ্রেস ও জেডিএস নেতাদের বাড়িতে আয়কর হানা নিয়ে আসল সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছেন মোদী দাবি মুখ্যমন্ত্রীর

কর্নাটকে কংগ্রেস ও জেডিএস নেতাদের বাড়িতে আয়কর হানা নিয়ে আসল সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছেন মোদী দাবি মুখ্যমন্ত্রীর

Priyo Bandhu Media

বিরোধীদের কণ্ঠরোধ করতেই কেন্দ্রের শাসক দল বিভিন্ন এজেন্সি লাগিয়ে তাদের ভয় দেখাচ্ছে বলে নানা সময় অভিযোগ করতে দেখা গেছে দেশের বিরোধী রাজনৈতিক দলগুলোকে। আর লোকসভা নির্বাচনে এই ইস্যুকে কাজে লাগিয়ে যখন শাসকের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে বিরোধীরা, ঠিক তখনই কর্নাটাকে কংগ্রেস এবং জেডিএস নেতাদের বাড়িতে আয়কর হানায় ফের সেই কেন্দ্রের শাসক দল ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিরোধীদের কন্ঠরোধ ও চক্রান্তের অভিযোগ তুলতে শুরু করেছে একাংশ। সূত্রের খবর, এদিন কর্নাটকের মন্ত্রী সিএস পুট্টারাজুর বাড়িতে হানা দিয়েছে আয়কর বিভাগ। পাশাপাশি 17 জন কন্ট্রাক্টর এবং 7 জন অফিসারের বাড়িতেও হানা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে এইভাবে ভোটের মরশুমে মন্ত্রীদের বাড়িতে আয়কর হানা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। এদিন টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুমারস্বামী লেখেন, “আয়কর হানায় আসল সার্জিক্যাল স্ট্রাইক করলেন মোদী। এই প্রতিহিংসায় আয়কর অফিসার বালকৃষ্ণকে নরেন্দ্র মোদি সাহায্য করছেন।”

অন্যদিকে নির্বাচনের আগে এমনটা যে হতে পারে সেই ব্যাপারে আগেভাগেই মুখ্যমন্ত্রী জানিয়ে দিয়েছিলেন বলে জানান জেডিএসের মধু বঙ্গারাপ্পা। সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনের আগে কর্নাটকে কংগ্রেস এবং জেডিএস নেতাদের বাড়িতে আয়কর হানা নিয়ে কেন্দ্রের শাসক দল ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সরব হল জেডিএস।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!