এখন পড়ছেন
হোম > রাজ্য > একের পর এক ঘটনায় অশান্ত কামারহাটি, শান্তি ফেরাতে আসরে স্বয়ং মদন মিত্র

একের পর এক ঘটনায় অশান্ত কামারহাটি, শান্তি ফেরাতে আসরে স্বয়ং মদন মিত্র

বিগত কয়েকদিন যাবত একাধিক হিংসাত্মক ঘটনার জেরে উত্তপ্ত উত্তর ২৪ পরগণার কামারহাটি অঞ্চল। প্রসঙ্গত মাত্র কয়েক ঘন্টা আগেই ঐ অঞ্চলে খুন হয়েছে প্রবীন তৃণমূল কংগ্রেস সমর্থক জৈনুর হক। তার আগে সেখানে এক প্রোমোটারের নাবালিকা ধর্ষণের ঘটনা ও প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি কামারহাটিতে একটি অবৈধ অস্ত্র কারখানা  এসটিএফ সিল করে দিয়েছে। এই সব ঘটনার প্রতিবাদে এদিন কামারহাটিতে তৃণমূল কংগ্রেস দল একটি শান্তি মিছিলের আয়োজন করে। এই মিছিলের নেতৃত্বে ছিলেন একদা ঐ অঞ্চলের বিধায়ক তথা তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র। এছাড়াও এদিনের মিছিলে উপস্থিত ছিলেন কামারহাটি অঞ্চলের অন্যান্য জনপ্রতিনিধিরা।

এদিনের মিছিলে অংশ গ্রহণ করে মদন মিত্র পরিষ্কার ভাষায় অভিযোগ জানিয়ে বললেন, কামারহাটিতে অশান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির মূলে রয়েছে বাম শিবির। গোটা রাজ্য থেকে বাম শিবিরের প্রধান শরিক দল সিপিএম দল বিদায় নিলেও এই কামারহাটির বুক থেকে তাঁরা নিজেদের আধিপত্য ছাড়তে পারছেন না। মদন মিত্রের মতে এলাকার মানুষই ঐ সকল  দুষ্কৃতিদের সংশ্লিষ্ট অঞ্চল থেকে বিতাড়িত করবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিনি জানালেন স্থানীয় সিপিএম বিধায়ক মানস মুখোপাধ্যায় এই সব দুষ্কৃতীদের পালক। এই সিপিএম বিধায়কই ধর্ষণ কান্ডের ঘটনায় নিজের মতামত প্রকাশ্যে জানিয়ে আদতে অভিযুক্ত প্রোমোটারকে আড়াল করছেন।কামারহাটিতে অশান্তি ছড়ানোর জন্য বাম, বিজেপি এবং কংগ্রেস জোট বেঁধেছে। শুধু তাই নয় এদিন মদন মিত্র দাবি করলেন দুষ্কৃতি পরিচালিত কামারহাটি কখনই বরদাস্ত করবেনা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। কামারহাটিকে শান্ত করতে প্রশাসন প্রশাসনের কাজ করছে। এখন থেকে কামারহাটি প্রশাসন চালাবে এমন কথাও জানালেন মদন মিত্র।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!