এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিকে তুলোধোনা করে আর মমতার উন্নয়নে ভরসা রেখেই শ্রীরামপুরে বাজিমাত করতে চান কল্যাণ ব্যানার্জি

বিজেপিকে তুলোধোনা করে আর মমতার উন্নয়নে ভরসা রেখেই শ্রীরামপুরে বাজিমাত করতে চান কল্যাণ ব্যানার্জি

যেনতেন প্রকারে বিগত 2014 সালের মতো এবারে আরও একবার শ্রীরামপুর লোকসভা কেন্দ্র নিজেদের দখলে রাখতে চান শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যান বন্দ্যোপাধ্যায়। আর সেই মতই নাওয়া খাওয়া ভুলে ইতিমধ্যেই প্রচারের মাধ্যমে জনসংযোগে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

সূত্রের খবর, এদিন সকাল আটটার সময় উত্তরপাড়ার শান্তিনগর থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পদযাত্রা শুরু করে তেলমিল, শক্তিসংঘ, দোলতলা, কাঠালবাগান, সিএআট, ঘড়িবাড়ি মোড়, টাউন গেট হয়ে উত্তরপাড়া কলেজের সামনে এসে নিজের প্রচার শেষ করেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এদিকে সকালে নিজের প্রচার শুরু করে ফের বিকেলে বেরিয়ে কোন্নগরের চিত্তরঞ্জন স্পোর্টিং ক্লাবের পাশ থেকে নিজের পদযাত্রা শুরু করে তার ডিওয়ালডি মোড়ে শেষ করেন তৃণমূল প্রার্থী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আর প্রবল জনসংযোগ করে প্রচারের ফাকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপির ব্রিগেড সমাবেশ নিয়ে মন্তব্য করতে গিয়ে শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “অমিত শাহ বা নরেন্দ্র মোদির বক্তব্য রেখে যতই হওয়া গরম করার চেষ্টা করুন না কেন, বাংলার মানুষের সিদ্ধান্ত ওনারা কখনোই পরিবর্তন করতে পারবেন না। গত সাত বছরে মমতা বন্দ্যোপাধ্যায়ের যে উন্নয়ন প্রকল্প সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে, তাতে বিজেপির স্বপ্ন দিবাস্বপ্নই থেকে যাবে।”

পাশাপাশি নোটবন্দি থেকে শুরু করে জিএসটি সহ কেন্দ্রের একাধিক প্রতিশ্রুতি ব্যর্থ হওয়াতে এদিন নরেন্দ্র মোদিকে প্রবল ভাষায় বিঁধলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এদিকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় যখন নিজের এই আসনটি ধরে রাখতে তৎপর, ঠিক তখনই এই শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী তীর্থংকর রায়কে প্রবল জনসংযোগে ব্যস্ত হতে দেখা গেছে।

তবে ব্রিগেড সমাবেশ থাকার কারণে এদিন সেইভাবে প্রচার করতে দেখা যায়নি বিজেপি প্রার্থী দেবজিৎ সরকারকে। একইভাবে পথে নামতে দেখা যায়নি কংগ্রেস প্রার্থী দেবব্রত বিশ্বাসকেও। সব মিলিয়ে শাসক-বিরোধী প্রচারে জমজমাট হয়ে উঠেছে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের রাজনৈতিক লড়াই।

Top
error: Content is protected !!