এখন পড়ছেন
হোম > রাজ্য > কালীপুজোর বিসর্জন ঘিরে রণক্ষেত্র যুবরাজের গড়, গুরুতর জখম 3 পুলিশকর্মী, গ্রেপ্তার 3

কালীপুজোর বিসর্জন ঘিরে রণক্ষেত্র যুবরাজের গড়, গুরুতর জখম 3 পুলিশকর্মী, গ্রেপ্তার 3

কালীপুজোর বিসর্জন ঘিরে এবার প্রবল উত্তপ্ত হল খোদ তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খাসতালুক ডায়মন্ডহারবার। শুধু উত্তপ্ত পরিস্থিতিই নয়, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধে এ যেন এক আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে নেত্রার মালঞ্চ গ্রামে।

প্রসঙ্গত উল্লেখ্য, এলাকায় একটি ক্লাবে কালী পুজোর আয়োজন করা হয়। শনিবার সেই প্রতিমা বিসর্জনের শেষ দিন থাকলেও ক্লাবের তরফে কোনরূপ প্রতিমা বিসর্জন করা হয়নি। আর এই খবর পুলিশের কাছে পৌঁছতেই রবিবার সকালে পুলিশ এসে ক্লাব উদ্যোক্তাদের সেই প্রতিমা বিসর্জন দেওয়ার নির্দেশ দেন।

কিন্তু কে কার কথা শুনে! রবিবার সন্ধ্যে নাগাদ প্রতিমা বিসর্জন দেওয়া তো দূর অস্ত, উল্টে এলাকায় গিয়ে দেখা যায় যে সাউন্ড বক্সের মাধ্যমে নাচতেই মত্ত ক্লাবের কর্তাব্যক্তিরা। আর এর পরই কড়া হতে শুরু করে পুলিশ প্রশাসন।

সূত্রের খবর, এদিন পুলিশের পক্ষ থেকে প্রতিমা বিসর্জন দেওয়ার উদ্যোগ নেওয়া হলেই শুরু হয় প্রবল উত্তেজনা। কেন তাদের প্রতিমা জোর করে বিসর্জন দেবে পুলিশ? এই অভিযোগে পুলিশের ওপর ইট পাটকেল নিয়ে চড়াও হন কিছু বাসিন্দারা।

পাশাপাশি পুলিশের বিরুদ্ধেও ওঠে সেই গ্রামবাসীদের প্রতি লাঠিচার্জের অভিযোগ। এদিকে পুলিশ বনাম জনতার এই খণ্ডযুদ্ধ আটকাতে এলাকায় আরও বাড়তি পুলিশ এলে সেই সংঘর্ষ এবং উত্তেজনার মাত্রা আরও বৃদ্ধি পায়।

অভিযোগ, পুলিশের একটি গাড়ি ভাঙচুর করার পাশাপাশি গ্রামবাসীদের তরফে এই হামলায় ডায়মন্ডহারবার থানার তিন পুলিশকর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, ইতিমধ্যেই এই গণ্ডগোলের ঘটনায় বাবলা হালদার, সনকা হালদার ও সোমনাথ হালদার নামে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে সেই ক্লাবের প্রতিমাটি বিসর্জন হয়ে গেলেও সেই সংঘর্ষের ঘটনার রেশ এখনও রয়ে গিয়েছে গোটা এলাকায়। আর তাইতো রবিবারের মত গতকালও এই নেত্রার মালঞ্চ গ্রাম ছিল সম্পূর্ণ থমথমে। সব মিলিয়ে এবার কালীপুজোর বিসর্জনেও রণক্ষেত্র ডায়মন্ডহারবার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!