এখন পড়ছেন
হোম > জাতীয় > ইসলামপুর নিয়ে বিজেপিকে তোপ শুভেন্দুর,চিটফান্ড ইস্যুতে শুভেন্দুকে পাল্টা আক্রমন কৈলাশ বিজয়বর্গীর

ইসলামপুর নিয়ে বিজেপিকে তোপ শুভেন্দুর,চিটফান্ড ইস্যুতে শুভেন্দুকে পাল্টা আক্রমন কৈলাশ বিজয়বর্গীর

লোকসভা নির্বাচনের দিন যত এগিয়ে আসছে ততই যেন তৃনমূল-বিজেপি দ্বৈরথ চরমে উঠছে। বর্তমানে রাজ্যের তৃনমূল সরকারকে চাপে ফেলার প্রধান ইস্যু হিসাবে ইসলামপুরের দাড়িভিটের দুই ছাত্রের মৃত্যুকেই হাতিয়ার করেছে বিজেপি। গত বুধবার সেই দাড়িভিটে গিয়ে ইসলামপুরের দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় বহিরাগতদেরই অভিযুক্ত হিসাবে তুলে ধরে রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন, “বিজেপি বাইরে থেকে লোক এনে এলাকায় অশান্তি ছড়াচ্ছে।” আর পরিবহন মন্ত্রীর এহেন কথার জবাব দিতে এবার আসরে নামল বিজেপিও।

এদিন এই ইস্যুতে সাংবাদিক সম্মেলন করে সেই শুভেন্দু অধিকারীকে খোঁচা দিয়ে পশ্চিমবঙ্গের বিজেপি পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় বলেন, “বাইরে থেকে লোক ঢোকা সত্তেও পুলিশ তাঁদের গ্রেপ্তার করল না কেন? তৃনমূল মিথ্যাচারের রাজনীতি শুরু করেছে।” পাশাপাশি কদিন আগেই ইসলামপুরের ঘটনায় মৃত ছাত্রের বাবা নিজের ছেলেকে বিজেপি কর্মী বলে দাবি করলেও উত্তর দিনাজপুর জেলা তৃনমূল সভাপতি অমল আচার্য সেই মৃতের বাবাকে পাশে বসিয়ে তার ছেলেকে পাল্টা তৃনমূলের কর্মী বলে ঘোষনা করেন। যেই ঘটনায় তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন সেই ইস্যুতেও তৃনমূলকে কটাক্ষ করেন কৈলাশ বিজয়বর্গীয়। পাশাপাশি এদিন ফের সেই সারদা নারদার তদন্তে মন্ত্রী শুভেন্দু অধিকারীর নাম রয়েছে বলেও সতর্ক করে দেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা। তিনি বলেন, “শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সিবিআই তদন্ত চলছে। তাই বিজেপির বিরুদ্ধে আঙুল না তুলে নিজেকে আয়নায় দেখুক।” সূত্রের খবর,সম্প্রতি কেশিয়াড়িতে এক ব্যাবসায়ী খুন হন। ঘটনায় অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। কিন্তু তাতে তৃনমূল মিথ্যে ভাবে বিজেপিকে ফাঁসানোর চেষ্টা করছে বলে জানান এই কৈলাশ বিজয়বর্গী। পাশাপাশি গত বুধবার ইসলামপুরের ঘটনায় বিজেপির ডাকা বনধ যে সফল হয়েছে সেই কথা বলে রাজ্যের মানুষের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা। রাজনৈতিক মহলের মতে, এ চাপ-পাল্টা চাপের খেলা। এসলামপুরের ঘটনায় বিজেপিকে কাঠগড়ায় তুললে এদিন সেই তৃনমূলের শুভেন্দু অধিকারীকে নারদকান্ডে সিবিআই তদন্তের কথা বলে চাপে রাখার চেষ্টা করলেন বিজেপির কৈলিশ বিজয়বর্গীয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!