এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বড় ধাক্কা দিয়ে অর্জুন সিংয়ের পারিবারিক সদস্যকে তৃণমূলে ফিরিয়ে নিলেন জ্যোতিপ্রিয় মল্লিক

বড় ধাক্কা দিয়ে অর্জুন সিংয়ের পারিবারিক সদস্যকে তৃণমূলে ফিরিয়ে নিলেন জ্যোতিপ্রিয় মল্লিক

মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পরেই রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের খাসতালুক বলে পরিচিত ব্যারাকপুর শিল্পাঞ্চলে ভাঙন শুরু হয় শাসকদলে। আর এরপর অর্জুন সিং তৃণমূল ছেড়ে মুকুল রায়ের সগে হাত মিলিয়ে বিজেপিতে যোগদান করতেই কার্যত ছারখার হতে শুরু করে তৃণমূলের পরিবার।

একে একে বহু হেভিওয়েট তৃণমূল বিধায়ক ও কাউন্সিলর তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখান। ফলে, বিজেপির দখলে আসতে শুরু করে একের পর এক পুরসভা। যা কার্যত তৃণমূলের পায়ের তলার মাটি কেড়ে নিচ্ছিল। এমনকি এই নিয়ে দুপক্ষের বিভিন্ন অশান্তির খবর আসতে থাকে। মামলা গোড়ায় হাইকোর্ট পর্যন্ত।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু এত সহজে, বিজেপিকে জায়গা ছেড়ে দেবার পক্ষপাতী নন হেভিওয়েট তৃণমূল নেতা, তথা রাজ্যের অত্যন্ত গুরুত্ত্বপূর্ন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর হাত ধরে ‘ঘর ওয়াপসি’ শুরু হয় দলত্যাগী তৃণমূল নেতাদের। ফলে, হাতছাড়া পুরসভারও পুনর্দখল নিতে শুরু করে তৃণমূল। যার ফলে কিছুটা ব্যাকফুটে চলে যায় গেরুয়া শিবির।

আর এবার এ যাবৎ কালের সবথেকে বড় ধাক্কাটা জ্যোতিপ্রিয়বাবু দিলেন দলত্যাগী অর্জুন সিংকে। অর্জুন সিংয়ের পারিবারিক সদস্যকে তিনি ফিরিয়ে নিলেন তৃণমূলে। অর্জুন সিংয়ের আত্মীয় তথা নোয়াপাড়া বিধায়ক ও গাড়ুলিয়া পুরসভার চেয়ারম্যান সুনীল সিংয়ের দাদা চন্দ্রভান সিং এদিন ফিরে গেলেন তৃণমূলে।

তৃণমূলে ফিরে গিয়ে চন্দ্রভান সিং বলেন, মানুষ আমাদের জিতিয়ে ছিলেন উন্নয়নের কাজ করার জন্য। কিন্তু, বিজেপিতে গিয়ে উন্নয়নমূলক কাজ করা সম্ভবপর হচ্ছিল না। অন্যদিকে বিজেপির অভিযোগ, দিন কয়েক আগে পুলিশকে দিয়ে চন্দ্রভান সিংয়ের বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। সেই সময় তাঁকে ভয় দেখিয়ে তৃণমূলে জোড় করে যোগদান করানো হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!