এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > দলীয় কর্মী ও মানুষকে পাশে নিয়েই বনধ রুখতে মরিয়া খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

দলীয় কর্মী ও মানুষকে পাশে নিয়েই বনধ রুখতে মরিয়া খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

ইসলামপুরের দাড়িভিটে দুই ছাত্রের মৃত্যুর প্রতিবাদে আজ ১২ ঘন্টা বাংলা-বনধের পথে হেঁটেছে বিজেপি। আজ সারা রাজ্য জুড়ে সকাল ৬ টা থেকে সন্ধ্যে ৬ টা পর্যন্ত ১২ ঘন্টার বনধ ডেকেছে তাঁরা। কিন্তু বনধের রাজনীতি করে যে মানুষের ক্ষতি মেনে নেবে না সরকার তা বারে বারে স্পষ্ট করেছে শাসকদল তৃনমূল কংগ্রেস। তাই এই বনধকে রুখতে যেমন প্রশাসনিক ভাবেও নেওয়া হচ্ছে ব্যাবস্থা ঠিক তেমনি দলীয় স্তরেও বিজেপির মত ‘অশুভ শক্তিকে’ (এটি আমাদের দেওয়া আখ্যা নয়, বনধের বিরোধিতায় তৃণমূলের মিছিলে ওঠা স্লোগান) রুখে বনধ বিরোধী মিছিল করছে তৃনমূল কংগ্রেস।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, গতকাল উত্তর ২৪ পরগনার হাবড়ায় এই বনধ বিরোধী মিছিলে পা মিলিয়েছেন জেলা তৃনমূল সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বনধ রুখতে দলের তরফে কর্মীরা যে মানুষের পাশে থেকে পাহারদারের ভূমিকা পালন করবেন তা এদিন স্পষ্ট করে দেন তিনি। এদিন এই বনধ বিরোধী মিছিল শেষে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “সাধারন মানুষের অসুবিধে সৃষ্টি করে কোনো বনধ করতে দেব না। বিজেপির কর্মীরা গায়ের জোরে ট্রেন, বাস অবরোধ এবং দোকানপাট বন্ধ করে দেয় তাহলে তা আমাদের কর্মীরা মানুষকে সাথে নিয়ে সচল করবে”। পাশাপাশি এই বনধ রুখতে জেলার স্টেশন, বাসষ্ট্যান্ড এবং মোড়ে মোড়ে তৃনমূল কর্মীদের থাকার নির্দেশ দেওয়ার পাশাপাশি মানুষকেও জনজীবন স্বাভাবিক রাখার আহ্বান জানিয়েছেন তিনি।

এদিকে এই বনধ রুখতে জেলা তৃনমূলের সভাপতি তথা খাদ্যমন্ত্রী তৃনমূল কর্মীদের পথে নামতে বললে সুর চড়িয়েছে বিজেপিও। জ্যোতিপ্রিয় মল্লিককে কটাক্ষ করে এদিন উত্তর ২৪ পরগনা জেলা বিজেপি নেতা তথা রাজ্য কমিটির সদস্য শঙ্কর চট্টোপাধ্যায় বলেন, “বনধ সফল করতে আমরাও মাঠে নামব। তৃনমূল যদি বাধা দেয় তাহলে আমরা পিছিয়ে থাকব না কী? পাল্টা প্রতিরোধ হবে”। সব মিলিয়ে এই বনধকে ঘিরে এখন শাসকদল তৃনমূল এবং বিরোধী বিজেপির চাপানউতোর ঠিক কোন পর্যায়ে যায় সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!