এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > যুবরাজের ঘুম ওড়াতে ডায়মন্ডহারবার নিয়ে নয়া পদক্ষেপ অমিত শাহর

যুবরাজের ঘুম ওড়াতে ডায়মন্ডহারবার নিয়ে নয়া পদক্ষেপ অমিত শাহর

সুনিল দেওধরের পর এবার বাংলায় গেরুয়া ঝড় আরও বেশি করে তুলতে আসাম জয়ের মূল কারিগর আসামের অর্থমন্ত্রী তথা বিশিষ্ট বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মাকে বাংলায় পাঠালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বস্তুত, কিছুদিন আগেই তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অসমের অর্থমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার বিরুদ্ধে চিটফান্ড কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ এনেছিলেন।

আর সেই হিমন্ত বিশ্বশর্মাকেই এবার তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারে বিজেপির জয় আনতে বিশেষ দায়িত্ব দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

জানা গেছে, ইতিমধ্যেই তিনি তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হারানোর জন্য তার কাজেও নেমে পড়েছেন। প্রসঙ্গত, গত সোমবার রাতেই কলকাতার একটি অভিজাত হোটেলে উঠে হিমন্ত বিশ্বশর্মা, কৈলাশ বিজয় বর্গীয়, অরবিন্দ মেনন, সুনীল দেওধর, সুব্রত চট্টোপাধ্যায় সহ কেন্দ্র ও রাজ্যস্তরের একাধিক শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আর সেখানেই 2016 সালে আসাম জয়ের অন্যতম কারিগর হিমন্ত বিশ্বশর্মাকে বাংলায় জয় আনার জন্য বিশেষ দায়িত্ব দেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

বিজেপির একাংশের দাবি, কিছুদিন আগেই বাংলায় গেরুয়া ঝড় তোলার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে ত্রিপুরায় বিজেপির গেম চেঞ্জার হিসেবে পরিচিত সুনিল দেওধরকে। কিন্তু অত্যন্ত অল্প সময়ে কিভাবে তিনি সব লোকসভা আসনের দায়িত্ব সামলাবেন তা নিয়ে দলের কাছে আর্জি জানানোয় উত্তর, দক্ষিণ কলকাতা এবং যাদবপুরের দায়িত্ব দেওয়া হয়েছে সেই সুনিল দেওধরকে।

আর এবার ডায়মন্ডহারবার, মথুরাপুর এবং জয়নগর কেন্দ্রের জন্য কাজে নামানো হল আসামের জয়ের কারিগর হিমন্ত বিশ্বশর্মাকে। এদিকে সোমবার রাজ্যে অনুষ্ঠিত হয়ে যাওয়া পঞ্চম দফায় যে 7 টি লোকসভা কেন্দ্রের ভোট ছিল, তার মধ্যে বিজেপির পক্ষে পাঁচটি আসন থাকবে বলে দলের সর্বোচ্চ সভাপতি অমিত শাহকে রিপোর্ট দেওয়া হলে কেন সাতের মধ্যে সাতটি আসন পাওয়া যাবে না তা নিয়ে পাল্টা দলের সর্বভারতীয় সভাপতি রিপোর্ট চেয়েছেন বলে জানিয়েছেন সুনিল দেওধর।

তবে যাই হোক না কেন, এবার পশ্চিমবঙ্গ থেকে বিজেপি কমপক্ষে 25 টি আসন পাবে এবং কেন্দ্রে 300 র কাছাকাছি আসন পেয়ে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হবেন বলেও জানিয়ে দিয়েছেন ত্রিপুরা জয়ের এই কান্ডারী। সব মিলিয়ে এবার সুনীল দেওধরের পর তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়ে গেরুয়া ঝড় তুলতে সেখানে দায়িত্ব দেওয়া হল আসামে বিজেপির জয়ের কান্ডারী হিমন্ত বিশ্বশর্মাকে।

Top
error: Content is protected !!