এখন পড়ছেন
হোম > রাজ্য > দলের যুব মোর্চার সদস্যাকে মারধরের অভিযোগ উঠল বিজেপি সভাপতির বিরুদ্ধে

দলের যুব মোর্চার সদস্যাকে মারধরের অভিযোগ উঠল বিজেপি সভাপতির বিরুদ্ধে

এবার দলের রাজ্য যুব মোর্চার সদস্য বৈশাখী মন্ডলকে মারধরের অভিযোগ উঠল সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি সুবীর নাগের বিরুদ্ধে। জানা গেছে ১১ তারিখ রাজ্য যুব মোর্চার ‘চলো কলকাতা’ নামে একটি কর্মসূচি রয়েছে এবং গতকাল বিকেলে চুঁচুড়ায় অবস্থিত বিজেপির জেলা কার্যালয়ে একটি মিটিং ডাকা হয়েছিল।

অভিযোগ সেখানে গেলে প্রথমেই দলের কয়েকজন তাঁকে পার্টি অফিস থেকে বেরিয়ে যেতে বলেন এরপরে তিনি কারণ জানতে চাইলে সভাপতি সুবীর নাগ, যুব মোর্চার প্রেসিডেন্ট তুষার মজুমদার তাঁকে অকথ্য ভাষায় গালাগালি করেন।এছাড়াও গলাধাক্কা দিয়ে বের করে দেওয়া হয় বলে অভিযোগ বৈশাখীদেবীর।

এই নিয়ে চুঁচুড়া থানায় তিনি একটি অভিযোগও দায়ের করেছেন বলে জানা গেছে। অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে করেছেন সুবীর নাগ। তিনি জানিয়েছেন বৈশাখী দেবী কিছুদিন ধরেই সোশাল মিডিয়ায় বিজেপি নেতাদের নামে কুৎসা রটাচ্ছিলেন। অনেকবার বারণ করা হলেও তিনি কোনো কথা শোনেনি। তাই এদিন তাকে পার্টি অফিসে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এবার দল যা সিদ্ধান্ত নেবে সেটাই মেনে নেবেন এমনটাই জানালেন সুবীরবাবু।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!