এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জুনিয়র ডাক্তারদের দাবি মেনে নেওয়া হলো নবান্নের পক্ষ থেকে , হচ্ছে বৈঠক

জুনিয়র ডাক্তারদের দাবি মেনে নেওয়া হলো নবান্নের পক্ষ থেকে , হচ্ছে বৈঠক

জুনিয়র ডাক্তারদের সঙ্গে অবশেষে বৈঠকের মাধ্যমে এনআরএস এর জোট কাটানোর জন্য সমাধানসূত্র খুঁজতে আজ দুপুর তিনটায় নবান্নে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় |সঙ্গে থাকবেন মুখ্যসচিব ও স্বাস্থ্যসচিব |সেখানে জুনিয়র ডাক্তাররা মিডিয়ার উপস্থিতির দাবি জানালে নবান্ন সেই ব্যাপারে তাদের আপত্তির কথা জানায় |আন্দোলনকারীরা সেক্ষেত্রে ভিডিওগ্রাফির দাবি তোলেন।

এ দিন দুপুর তিনটেয় নবান্নের অডিটোরিয়ামে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠক স্থির হয়েছিল মুখ্যমন্ত্রীর। আড়াইটের মধ্যে সেখানে পৌঁছে যাওয়ার কথা ছিল আন্দোলনকারীদের। কিন্তু আমন্ত্রণ পত্রে লাইভ কভারেজের কোনও উল্লেখ না থাকায় তাঁরা ফের ভিডিওগ্রাফির দাবি তোলেন। সরকারের তরফে অনুমতি না মিললে বৈঠকে যাবেন না বলেও সাফ জানিয়ে দেন। তার পরই মুখ্যমন্ত্রীর তরফে লাইভ কভারেজের অনুমতি দিয়ে দেওয়া হয়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

রাজ্যের ১৪টি মেডিক্যাল কলেজ থেকে পাঁচজন করে প্রতিনিধিকে বৈঠকে রাখতে হবে বলে এর আগে দাবি তুলেছিলেন আন্দোলকারীরা। তবে গতকাল দু’জন করে মোট ২৮ জনের প্রতিনিধি দলকে বৈঠকে বৈঠকে থাকার অনুমতি দেয় স্বাস্থ্য দফতর। তবে এ দিন আরও চার-পাঁচ জনকে বৈঠকে হাজির থাকার অনুমতি দেওয়া হয় বলে জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!