এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কর্মবিরতি নিয়ে জুনিয়র চিকিৎসকদের পরামর্শ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

কর্মবিরতি নিয়ে জুনিয়র চিকিৎসকদের পরামর্শ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

গত সোমবার কলকাতার এনআরএস মেডিকেল কলেজে রোগী মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। যেখানে একজন জুনিয়র চিকিৎসক গুরুতর আহত হলে সেই এনআরএস মেডিকেল কলেজ সহ রাজ্যের সিংহভাগ চিকিৎসকরা লাগাতার কর্মবিরতি শুরু করেন।

বর্তমানে এই ঘটনায় রাজ্যের স্বাস্থ্যব্যবস্থায় তীব্র অচলাবস্থা শুরু হয়েছে। সরকারের পক্ষ থেকে আলোচনার রাস্তা খোলা হলেও সেই আলোচনায় বসতে নারাজ জুনিয়ার চিকিৎসকরা। আর এই পরিস্থিতিতে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থায় যে সংকট চলছে, তা নিয়ে এবার জুনিয়র চিকিৎসকদের পরামর্শ দিলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন তিনি বলেন, “স্বাস্থ্য ব্যবস্থায় এই পরিবেশ তৈরীর জন্য একমাত্র মুখ্যমন্ত্রীই দায়ী। কিন্তু এই সংকট কাটাতে রাজ্য সরকার ও জুনিয়র চিকিৎসক দু’পক্ষকেই নমনীয় হতে হবে।তাই জুনিয়র চিকিৎসকরা মুখ্যমন্ত্রীর সঙ্গে যত খুশি ঝগড়া করুন, তবে তারা তাদের পরিষেবা শুরু করে এই বিবাদ চালিয়ে যান।”

অন্যদিকে রবিবারই রাজ্যে 144 ধারা জারি নিয়ে শাসক দল তৃণমূলকে কড়া ভাষায় সমালোচনা করেন বিজেপির রাজ্য সভাপতি। সব মিলিয়ে এবার কর্মবিরতি নিয়ে জুনিয়র চিকিৎসকদের বিশেষ পরামর্শ দিলেন দিলীপ ঘোষ।প্রসঙ্গত, এই নিয়ে মুখ্যমন্ত্রীর সাথে আলোচনায় বসতে রাজি হয়েছেন জুনিয়র ডাক্তাররা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!