এখন পড়ছেন
হোম > জাতীয় > আসছে এবার জয়ললিতার বায়োপিক,কে আছেন নাম ভূমিকায়

আসছে এবার জয়ললিতার বায়োপিক,কে আছেন নাম ভূমিকায়

এ যাবত কালে একাধিক বায়োপিকে মশগুল বলিউড সহ দেশের চলচ্চিত্র প্রেমী মানুষজন। ঐতিহাসিক ব্যক্তিত্ব থেকে শুরু করে বহু খ্যাত নামা শিল্পী, সাহিত্যিক, অভিনেতা, রাজনৈতিক ব্যক্তিত্ব, ক্রীড়াবিদ প্রভৃতি অনেকেরই বায়োপিক তৈরী হয়েছে ভারতীয় চলচ্চিত্র জগতে।

আগামী দিনে এই তালিকায় সংযুক্ত হতে চলেছে ওপর একটি নাম। তিনি হলেন প্রাজ্ঞ রাজনীতিবিদ একদা অভিনেত্রী তথা তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতা। জানা যাচ্ছে শুধু হিন্দী ভাষাতেই নয় তামিল , তেলুগু ভাষাতেও জয়ললিতার বায়োপিক নির্মিত হবে। এদিন খোদ ছবির নির্মাতা বিষ্ণুবর্ধন একথা ঘোষণা করলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

উল্লেখ্য এরআগে দক্ষিণ ভারতের নামী তারকা সাবিত্রী এবং এনটিআরের বায়োপিক ব্যাপকভাবেই সমাদৃত হয়েছিলো। এই ছবির কথা প্রকাশ্যে আসতেই কে জয়ললিতার ভূমিকায় অভিনয় করবে তা নিয়ে চলচ্চিত্র সমালোচকদের মধ্যে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে হিন্দী ছবির জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান অভিনয় করবেন জয়ললিতার ভূমিকায়। তবে এই প্রসঙ্গে এখনই ছবির নির্মাতা কিছু জানাতে আগ্রহী নন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!