এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সৌরভ গাঙ্গুলী কি রাজনীতিতে? একান্ত বৈঠকের পর ‘বড়া খুলাসা’ বিজেপি নেতা জয় ব্যানার্জির

সৌরভ গাঙ্গুলী কি রাজনীতিতে? একান্ত বৈঠকের পর ‘বড়া খুলাসা’ বিজেপি নেতা জয় ব্যানার্জির

আপামর বাঙালী আপাতত মশগুল পুজোর আনন্দে। আর তার মাঝেই মহাসপ্তমীর সন্ধ্যায় এই মুহূর্তে বঙ্গ বিজেপির অন্যতম মুখ জয় বন্দ্যোপাধ্যায় একান্তে দেখা করে এলেন বাঙালির ক্রিকেটের আইকন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। সৌরভ গাঙ্গুলির বেহালার পৈত্রিক বাসভবনে তাঁর সঙ্গে সেই বৈঠকে ছিলেন তাঁর দাদা স্নেহাশীষ গাঙ্গুলিও। স্বাভাবিকভাবেই এই বৈঠক ঘিরে তীব্র জল্পনা ছড়ায় রাজনৈতিক মহলে।

কেননা এর আগে বেশ কয়েকবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান ঘিরে জল্পনা ছড়ায়। আর তাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাসভবন থেকে জয় বন্দ্যোপাধ্যায় বেরিয়ে আসতেই এই বৈঠক ঘিরে প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। জবাবে জয় ব্যানার্জি জানান, এই সাক্ষাৎকার মোটেও রাজনৈতিক সাক্ষাৎকার ছিল না। তবে যেহেতু আমি নিজে রাজনীতিবিদ তাই অবশ্যই দুজনের মধ্যে রাজনীতি নিয়ে কথা হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জয় ব্যানার্জি আরো জানান, সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বিভিন্ন সময় জল্পনা ছড়িয়েছে। তবে উনি যেটা জানালেন যে ওনার নরেন্দ্র মোদীকে খুব ভালো লাগে। ২০১২ সালে আহমেদাবাদে ভারতের হয়ে কোন এক টেস্ট ম্যাচ খেলার সময় নরেন্দ্র মোদীর সঙ্গে ওনার প্রথম পরিচয় হয়। তবে এই মুহূর্তে উনি ক্রিকেট ও সিএবি নিয়ে যথেষ্ট ব্যস্ত, তাই এই মুহূর্তে উনি কোনোরকম রাজনীতিতে আসার কথা ভাবছেন না। উনি ক্রিকেট প্রশাসনের কাজেই নিজেকে নিয়োজিত রাখতে চান।

জয় বন্দ্যোপাধ্যায় আরও জানান, সৌরভ গাঙ্গুলির লর্ডসে জয়ের পর জামা খুলে ওড়ানো নিয়ে অনেক বিতর্ক হয়েছিল। কিন্তু, একজন অভিনেতা হিসাবে আমি বুঝি ওটা ছিল আবেগের স্বতঃস্ফূর্ত বহিঃপ্রকাশ। আর, আবেগ ছাড়া তো মানুষ বাঁচতে পারে না! তাই ওই ঘটনায় আমার যে পূর্ন সমর্থন আছে সেকথা আমি আজ জানাই ওনাকে। এর সাথেই ওনাকে জানাই – যে উনি যেন খুব শীঘ্র ভারতীয় দলের কোচ হন এবং কোচ হিসাবে বিশ্বকাপ জিতে ঐভাবেই আরেকবার জামা খুলে নাচতে দেখতে চাই। সেইজন্য শুভেচ্ছা রইলো।

Top
Close
error: Content is protected !!