এখন পড়ছেন
হোম > জাতীয় > অতীত থেকে শিক্ষা নিয়ে জোটে মত নেই এই নেতার, ভবিষ্যৎ নিয়ে জোর জল্পনা

অতীত থেকে শিক্ষা নিয়ে জোটে মত নেই এই নেতার, ভবিষ্যৎ নিয়ে জোর জল্পনা

কোনোক্রমে কংগ্রেসকে সাথে নিয়ে বিজেপিকে রোখবার জন্য কর্নাটকে জোট করে মুখ্যমন্ত্রী হয়েছিলেন তিনি। সেক্ষেত্রে জেডিএসের কুমারস্বামী মুখ্যমন্ত্রী হলে শরিক কংগ্রেসের চাপে মাঝেমধ্যেই বিড়ম্বনায় পড়তে হত তাকে। সম্প্রতি তার দল এবং শরিক দল ছেড়ে একাধিক বিধায়ক চলে যাওয়ায় প্রবল অস্বস্তিতে পড়তে হয়েছে তাকে।

মুখ্যমন্ত্রী পদও খোয়া গেছে সেই এইচডি কুমারস্বামীর। আর এরপরই কর্নাটকে সরকার গঠন করতে দেখা যায় বিজেপির বি এস ইয়েদুরাপ্পাকে। আর অতীত থেকে শিক্ষা নিয়ে আর জোট নয়, সামনের নির্বাচনে তারা একাই লড়বেন বলে জানিয়ে দিলেন সেই কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী কুমারস্বামী।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, কর্নাটকের মান্ড্যতে এদিন এক কর্মীসভায় কুমারস্বামী বলেন, “সামনের নির্বাচনে রাজ্যে আমরা একাই লড়ব। কোনো জোটে আমরা নেই। ক্ষমতার আমাদের দরকার নেই। আমাদের শুধু রাজ্যবাসীর ভালোবাসা দরকার।” রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ঠেলায় না পড়লে বিড়াল গাছে ওঠে না, এখন সেই রকমই অবস্থা হয়েছে কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা জেডিএস নেতা এইচডি কুমারস্বামীর।

জোট শরিকদের অনেকটা চাপে পড়ে বিভিন্ন সময় তাকে যে বিড়ম্বনায় পড়তে হয়েছে এবং সবশেষে তাকে যে মুখ্যমন্ত্রী পদ খোয়াতে হয়েছে, তা বেশ ভালই বুঝতে পেরেছেন তিনি। আর তাই এবার জোটছাড়া একাই লড়ার কথা ঘোষণা করতে দেখা গেল তাকে।

আপনার মতামত জানান -
Top