এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উলট পুরাণ রাজ্যে, বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন হেভিওয়েট নেতা

উলট পুরাণ রাজ্যে, বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন হেভিওয়েট নেতা

ভোটের আগে ভারতী ঘোষের হাত ধরে গোবিন্দ দাস ও গৌতম জানা সহ বেশ কিছু তৃণমূল নেতা ও কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন।বাংলাতেই নয় গোটা দেশেই ভালো ফল করে বিজেপি ক্ষমতায় আসে। রাজ্যে এই বিজেপি হওয়াতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন ও দিচ্ছেন একের পর এক বিধায়ক, হেভিওয়েট নেতা নেত্রী সমেত, তৃণমূল কর্মী সমর্থকরা।

কিন্তু এর মাঝেই ফের বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন বিজেপি নেতা গোবিন্দ দাস। জানা যাচ্ছে যে, এদিন পিংলার একটি কর্মসুচীতে উপস্থিত ছিলেন রাজ্যের সেচ ও পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এদিন শুভেন্দু অধিকারীর হাত থেকে পতাকা নিয়ে তৃণমূলে ফিরে এলেন গোবিন্দ দাস। শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অজিত মাইতি, সভাধিপতি উত্তরা সিংহ হাজরা,অমুল্য মাইতি,বিধায়ক গীতা রানি ভুইয়া সহ অনান্যরা। গোবিন্দ দাসের সঙ্গে এদিন আরও বেশ কিছু কর্মী সমর্থক এদিন তৃণমূলে যোগদান করেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

কিন্তু কেন ফের তৃণমূলে ফিরলেন তিনি তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তৃণমূলের দাবি মুখ্যমন্ত্রীর উন্নয়ন দেখেই তিনি ফের তৃণমূলে ফিরেছেন আর এদিকে বিজেপির দাবি যদি তাই হবে তবে এসেছিলেন কেন? উনাকে ভয় দেখিয়ে নিয়ে গেছে।
তবে যাকে নিয়ে এত কান্ড তিনি আপাতত মুখে কুলুপ এঁটেছেন। এখনো পর্যন্ত তাঁর সহজ যোগাযোগ করা সম্ভব হয়নি। অন্যদিকে তাঁর কাছে থেকেও কোনো সরকারিভাবে প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Top
error: Content is protected !!