এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফের গেরুয়া শিবিরে ভাঙন, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ

ফের গেরুয়া শিবিরে ভাঙন, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ


গেরুয়া শিবিরে ভাঙন অব্যাহত। লোকসভা ভোটের পর যেভাবে তৃণমূলের ঘর ভাঙতে শুরু করেছিল তাতে ওয়ান হয়েছিল তৃণমূল নিশ্চিহ্ন হয়ে যেতে চলেছে। কিন্তু এখনো তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান অব্যাহত থাকলেও বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে যাচ্ছেন এমন ঘটনাও রোজ ঘটছে। আর এদিন ফের ময়নাগুড়ি ব্লকের পদমতী-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ পাঁচজন সদস্য বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

জানা যাচ্ছে, পদমতী-১ গ্রাম পঞ্চায়েতের মোট আসন ১৩টি। এখানে দু’জন বিজেপির ও ১১ জন তৃণমূলের সদস্য ছিলেন। লোকসভা ভোটে জলপাইগুড়ি জেলায় বিজেপি জয়ের পরে তৃণমূলের ১১ জনের মধ্যে পাঁচজন বিজেপিতে যোগদান করেন। শুক্রবার সেই পাঁচজন ফের তৃণমূলে ফেরেন।

যদিও এই ঘটনায় উচ্ছাসিত তৃণমূলের তরফ তরফ থেকে দাবি করা হয়েছে যে ভুল বুঝিয়ে নিয়ে যাওয়া হয়েছিল তারা আবার ফিরছেন। আরো যারা গেছেন সবাই ফিরবেন।



WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।




আপনার মতামত জানান -

এদিন এই নিয়ে বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে আমাদের দলের কেউ তৃণমূলে যোগদান করেছেন এমন খবর জানা নেই। তৃণমূল প্রতিনিয়ত এলাকায় গিয়ে আমাদের লোকজনকে ধমক দিচ্ছে। তাঁদের নানাভাবে হয়রানি করছে।আর যদিও এমন ঘটনা ঘটে তাহলে তা শাসক দলের লাগাতার হুমকির ফল।

ত্রিবিনামূলের তরফ থেকে অবশ্য এই দাবিকে অস্বীকার করা হয়েছে। তাদের দাবি বিজেপি চারিদিকে আশান্তি করছে। আমাদের লোকজনকে ভয় দেখিয়ে দলে নিয়েছিল। কিন্তু তাঁদের কাজ করতে দিচ্ছিল না। কর্মপ্রিয় ওই নেতারা ঘরে এসেছেন। আমরা তাঁদের বরণ করেছি। মমতা বন্দ্যোপাধ্যায় আছেন ছিলেন থাকবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!