এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > বোর্ড গঠনের দিকে আরেক ধাপ এগিয়ে অন্য দলের প্রার্থীকে ঘরে তুলল তৃণমূল

বোর্ড গঠনের দিকে আরেক ধাপ এগিয়ে অন্য দলের প্রার্থীকে ঘরে তুলল তৃণমূল

বোর্ড গঠনের দিকে আরেক ধাপ এগিয়ে কংগ্রেসের জয়ী প্রার্থীকে ঘরে তুলল তৃণমূল। আজ শনিবার ঝালদা দু’নম্বর পঞ্চায়েত সমিতির সদস্য রেখা কুমার কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন। জানা গেছে রেখা দেবীর সঙ্গে আরও দুশো জন কংগ্রেস সমর্থক তৃণমূলে যোগ দেন। আজ ঝালদায় তৃণমূলের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী শান্তিরাম মাহাতো।

 

পঞ্চায়েত নির্বাচনে 24 টি আসনের মধ্যে 11 টি আসন জিতে এগিয়ে ছিল কংগ্রেস। আর আজ আর একজন কংগ্রেস সদস্য তৃণমূলে যোগ দেওয়ায় সে সংখ্যা হয়ে দাঁড়ালো 10 টি। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়লো কংগ্রেস এমনটাই মত রাজনৈতিক মহলের। যদিও এই নিয়ে বিস্ফোরক দাবি করেছেন শান্তিরামবাবু। আজ তিনি জানান অন্য কেউ নয় আগামীদিনে পঞ্চায়েত সমিতি দখল করবে তৃণমূল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

তাঁর দাবির যুক্তিতে তিনি জানান শুধু কংগ্রেস নয়, বিজেপি সহ অন্যান্য দল থেকেও সদস্যরা তৃণমূল যোগ দেয়ার জন্য আবেদন জানিয়েছেন। আর ঠিক সময়মতো তারা তৃণমূলে যোগ দেবেন।ফলে কংগ্রেসের পাশাপাশি অস্বস্তি বাড়লো বিজেপির ও। কেননা প্রকাশ্যেই এবার বিজেপির ঘরে হানা দেওয়ার কথা ঘোষণা করলেন তৃণমূলের মন্ত্রী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!