এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফের ঘর ওয়াপসি, বিজেপি ছেড়ে তৃণমূলেপঞ্চায়েত সদস্যরা, চাপ বাড়ছে গেরুয়া শিবিরের

ফের ঘর ওয়াপসি, বিজেপি ছেড়ে তৃণমূলেপঞ্চায়েত সদস্যরা, চাপ বাড়ছে গেরুয়া শিবিরের

লোকসভা নির্বাচনে বিজেপি বাংলায় 18 টা আসন পাওয়ার পরই রাজ্যের রাজনৈতিক সমীকরণে বদল আসতে শুরু করে। যেখানে প্রায় সমস্ত পৌরসভা, পঞ্চায়েত, জেলাপরিষদ ও বিধানসভা তৃণমূলের দখলে থাকলেও একের পর এক বিধানসভার বিধায়ক, পৌরসভার কাউন্সিলর এবং জেলা পরিষদের সদস্যরা বিজেপির ঝান্ডা ধরেন।

কিন্তু সম্প্রতি যে সমস্ত পৌরসভার কাউন্সিলররা তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন, তারা আবার ফিরে আসতে শুরু করেছেন। যার ফলে সেই পৌরসভা তৃণমূলের দখলে চলে গিয়েছে। আর তাতে কিছুটা হলেও অস্বস্তিতে পড়েছে বিজেপি। এবার ফের কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রে বড়সড় ধাক্কা খেল গেরুয়া শিবির।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন এই বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীর নেতৃত্বে ফলিমারী গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ 11 জন সদস্য বিজেপি থেকে আবার তৃণমূলে যোগ দেন। বস্তুত,প্রথমে লোকসভা নির্বাচনের পরে এখানকার বিভিন্ন জনপ্রতিনিধিরা গেরুয়া শিবিরে যোগদান করেন। যার ফলে এই কোচবিহার দক্ষিণ বিধানসভার নটি গ্রাম পঞ্চায়েতের মধ্যে পাঁচটি গ্রাম পঞ্চায়েত তৃণমূলের হাত থেকে বিজেপির হাতে চলে গিয়েছিল।

কিন্তু এবার দলীয় বিধায়কের নেতৃত্বে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া সদস্যদের ফের নিজেদের দলে ফিরিয়ে নিল শাসকদল। এদিকে নিজেদের দলে নিজেদের দলীয় সদস্যদেরফিরিয়ে আনতে পেরে এখন উজ্জীবিত ঘাসফুল শিবির। যদিও বা এই গোটা ঘটনায় তৃণমূল প্রশাসনকে কাজে লাগিয়ে, মানুষকে ভয় দেখিয়ে চাপ সৃষ্টি করে এই সদস্যদের নিয়ে গিয়েছে বলে দাবি গেরুয়া শিবিরের। সব মিলিয়ে ফের ঘর ওয়াপসির ঘটনায় চাঞ্চল্য রাজ্যে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!