এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফের বিরোধীদের ঘর ভেঙে নিজেদের শক্তি বৃদ্ধি করলেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী

ফের বিরোধীদের ঘর ভেঙে নিজেদের শক্তি বৃদ্ধি করলেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী

পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী গতকাল পাঞ্জিপাড়ায় দলীয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের পর্যবেক্ষক তথা মন্ত্রী শুভেন্দু অধিকারী।বুধবার উত্তর দিনাজপুর জেলার পাঞ্জিপাড়ায় রেগুলেটেড মার্কেট চত্বরে তৃনমূলের কর্মীসভায় প্রধান বক্তা ছিলেন শুভেন্দু অধিকারী।গোটা সভায় এনআরসি আর দেশের আর্থিক দুরবস্থা নিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধোনা করেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এদিন এই মঞ্চ থেকেই ফরওয়ার্ড ব্লকের টিকিটে জয়ী জেলা পরিষদের সদস্য শাহিদ সিদ্দিকির হাতে তৃণমূলের ঝান্ডা তুলে দেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “রাজ্যে জেলা পরিষদে একজনই ফরওয়ার্ড ব্লকের সদস্য ছিলেন। তিনি তৃণমূল কংগ্রেসের জোড়াফুল প্রতীক নিয়েছেন।”

পাশাপাশি চাকুলিয়ার ফব বিধায়ক ভিক্টরকে কটাক্ষ করে পরিবহনমন্ত্রীর উক্তি, “ভিক্টর ভাইয়ের এলাকা চাকুলিয়ায় তৃণমূল ১৫ হাজারেরও বেশিভোটে এগিয়ে আছে। আপনাকে পাবলিক রিজেক্ট করে দিয়েছে। আপনিও রেজিগনেশন দিন।” আর এই যোগদানের ফলে রাজ্যে তৃণমূলের শক্তি কিছুটা হলেও বাড়লো বলে মত রাজনৈতিকমহলের

Top
error: Content is protected !!