এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদী নয় রাহুলের ম্যাজিকের উপরি আশা রাখলেন বিজেপির প্রাক্তন মন্ত্রী

মোদী নয় রাহুলের ম্যাজিকের উপরি আশা রাখলেন বিজেপির প্রাক্তন মন্ত্রী

জল্পনার সমাপ্তি হলো আজ। কয়েকদিন আগেই এনডিএ ছেড়েছিলেন, সাথেই ছেড়েছিলেন মন্ত্রিত্বও। আর তার পরেই রবিবার দিল্লিতে কংগ্রেস শিবিরের সাথে বৈঠকও করেন। তখন থেকেই জল্পনা চলছিল যে রাহুলের হাত ধরতে চলেছেন বিহারের দলিত নেতা উপেন্দ্র কুশওয়াহা।

বৈঠকে উপস্থিত ছিলেন আরজেডি নেতা তেজস্বী যাদব, প্রাক্তন জেডিইউ নেতা শরদ যাদব, বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী জিতন রাম মানঝি। অনেকে মনে করছেন যে, আসন্ন লোকসভা নির্বাচনের আসন সমঝোতা নিয়েও আলোচনা হয় এদিনের বৈঠকে। আর আজ সেই জল্পনাকে সত্যি করে আজ বৃহস্পতিবার দিল্লিতে কংগ্রের দপ্তরে তাঁর ইউপিএতে যোগদান করেন এই নেতা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যাচ্ছে যে, রাষ্ট্রীয় লোক সমতা পার্টির নেতা উপেন্দ্র কুশওয়াহারের এই যোগদানের কথা আজ বৃহস্পতিবার দিল্লিতে কংগ্রের দপ্তরে বর্ষীয়ান কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল ঘোষণা করেন। তিনি বলেন, ‘আমরা খুশি যে কুশওয়াহা আমাদের জোটে শামিল হয়েছেন। আমরা বিহারে আরও শক্তিশালী হব।’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!